আজ- বৃহস্পতিবার, ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি হলেন পিরোজপুরের সিরাজুল ইসলাম সিরাজ 

পিরোজপুর সদর উপজেলার দুর্গাপুর ইউনিয়নের এইচ.এম মোঃ ইলিয়াছ এর সন্তান সিরাজুল ইসলাম  বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি  নির্বাচিত হয়েছেন। জাতীয়তাবাদী দল বিএনপি’র কেন্দ্রীয় কার্যালয় থেকে  পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমানের নির্দেশে এ অনুমোদন  দেন পার্টির দপ্তর সম্পাদক একরাম সালেহ্ (প্রিন্স) এ সময় উপস্থিত ছিলেন ছাত্রদল কেন্দ্রীয় কমিটির সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ ও সাধারণ সম্পাদক সাইফ মাহামুদ জুয়েল।
 পিরোজপুরের সন্তান  সিরাজুল ইসলাম  কে  ছাত্রদল কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি নির্বাচিত করায় পিরোজপুর জেলা বিএনপির আহ্বায়ক জনাব আলমগীর হোসেন, যুগ্ন আহবায়ক শেখ রিয়াজউদ্দিন রানা, সদস্য সচিব গাজী ওয়াহেদুজ্জামান লাভলু, সহ অঙ্গ সংগঠনের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারিক রহমানকে পিরোজপুর বাসির পক্ষ থেকে  অভিনন্দন জানিয়েছেন।
সিরাজুল ইসলাম বলেন,সর্বপ্রথম মহান আল্লাহর দরবারে শুকরিয়া আদায় করছি,অসংখ্য কৃতঞ্জতা জানাই আমার অভিভাবক দেশনায়ক তারেক রহমান ভাইয়ার প্রতি,আমার বাবা মার প্রতি কৃতঞ্জতা রইলো,ধন্যবাদ ও কৃতজ্ঞতা ছাত্রদলের সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল সহ সকল শুভাকাঙ্খী বড় ভাই ছোট ভাই, বন্ধু ও তৃনমূলের প্রতি যাদের ভালোবাসা ও দোয়া আমার অনুপ্রেরণা ও সাহস যোগায়। ছোট বেলা থেকেই শহীদ জিয়ার আদর্শ ধারন করি,পারিবারিক ভাবে আমরা বি এন পির রাজনীতি করি,আমার বাবা স্থানীয় বি এন পির প্রতিষ্ঠাকালীন সভাপতি,আমি তৃণমূল পর্যায়ের ছাত্রদল করেছি, বিগত দিনে আমার উপর যে দায়িত্ব অর্পণ করা হয়েছে, আমি তা যথাযথভাবে পালন করেছি, আমি সাবেক আহবায়ক কমিটির সদস্য পিরোজপুর জেলা ছাত্রদল, সাবেক ছাত্রনেতা,জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদল,সাবেক সহ গণশিক্ষা বিষয়ক সম্পাদক ছাত্রদল কেন্দ্রীয় সংসদ। সাবেক সহ সাধারণ সম্পাদক ছাত্রদল কেন্দ্রীয় সংসদ। আমার উপর যে দায়িত্ব অর্পণ করেছেন সহ তাহা আমি জীবন দিয়ে হলেও যথাযথ ভাবে পালন করব। জাতীয়তাবাদী ছাত্রদলকে শক্তিশালী করার লক্ষ্যে সারাদেশে তৃণমূল পর্যায়ে ছাত্রদল নেতাকর্মীদের সুসংগঠিত করে কাজ করব এবং এই স্বৈরাচার সরকার পতন না হওয়া পর্যন্ত ছাত্রদল ঘরে ফিরবে না ।
উল্লেখ্য ২০১৩ সালের ২৫ জুলাই দেশনায়ক তারেক রহমানকে নিয়ে কটুক্তি প্রতিবাদে বিক্ষোভ মিছিল থেকে দরে পুলিশ আস্র ঠেকিয়ে গুলি করে, দীর্ঘদিন লাইফ সাপোর্টে থেকে আই সি তে থেকে শতশত স্পিনডার নিয়েও নিয়মিত রাজপথে তার সরব উপস্থিতি দেখা যায়। এছাড়া ও সিরাজ বিভিন্ন সময় হামলা মামলার স্বীকার হয়ে ও রাজপথে উপস্থিত থাকে।

বিভাগ: অন্যান্য,জাতীয়,বরিশাল বিভাগ,মিডিয়া,রাজনীতি,সারাদেশ