আজ- বৃহস্পতিবার, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

নানা আয়োজনে পিরোজপুরে ওয়ার্ল্ড ভিশনের ৫০ বছরের সূবর্ণ জয়ন্তী পালন

বাংলাদেশের সকল শিশুর জন্য আশা ও ন্যায্যতার স্বর্ণালী ৫০ বছর উপলক্ষে পিরোজপুরে ওয়ার্ল্ড ভিশন ৫০ বছরের সূবর্ণ জয়ন্তী পালন করেছে। আজ সোমবার সকাল ১০ সদর উপজেলার পরিষদ মিলনায়তনে ৫০ তম জন্মদিন উপলক্ষে কেক কাটা আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান করেছে পিরোজপুর এডিপি।
আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা বশির আহম্মেদ, ওয়ার্ল্ড ভিশন পিরোজপুরের এরিয়া ম্যানেজার মিল্টন সিং এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আ.জ.মো: মাসুদুজ্জামান মিলু, সদর উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা ইসরাতুন্নেছা এশা, প্রগ্রাম অফিসার বিপ্লব আইচ্যাক সরদার, প্রগ্রাম অফিসার পলিন সরদার প্রমুখ।

এসময় বক্তারা বলেন বাংলাদেশের কøান্তিলগ্নে ওয়ার্ল্ড ভিশন এ দেশের মানুষদের জন্য কাজ করেছে। ২০০৭ সালে সিডরের পর থেকে পিরোজপুরে ওয়ার্ল্ড ভিশন হত দরিদ্র শিশুদের নিয়ে কাজ করে আসছে। দেশ গঠনে ওয়ার্ল্ড ভিশন নিরবে কাজ করে যাচ্ছে।

এর আগে ৫০ বছরের পদার্পন এর জন্য জন্মদিনের কেক কাটা হয়। আলোচনা সভা শেষে এক বর্ণাঢ্য সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উল্লেখ্য, ২০০৭ সালে পিরোজপুরে ওয়ার্ল্ড ভিশন কাজ শুরু করলেও ২০১২ সাল থেকে পিরোজপুর পৌরসভার ৯ টি ওয়ার্ডে এবয় শারিকতলা ডুমুরিতলা ইউনিয়নে ওয়ার্ল্ড ভিশন কাজ করে যাচ্ছে। হতদরিদ্র শিশুদের সহায়তা, শিক্ষা, আর্থিক উন্নয়ন, স্যানিটেশন, নারী অধিকার, শিশু সুরক্ষা, শিশু অধিকার সহ বিভিন্ন বিষয় নিয়ে পিরোজপুরে ওয়ার্ল্ড ভিশন কাজ করে যাচ্ছে।

 

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,লাইফ স্টাইল,শিক্ষাঙ্গন,সারাদেশ