আজ- বৃহস্পতিবার, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

প্রধানমন্ত্রীকে নিয়ে কুরুচিপূর্ণ বক্তব্য দেয়ায় বিএনপি নেতা আলালের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে জেলা স্বেচ্ছাসেবকলীগ

বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কুরুচিপূর্ণ বক্তব্য দেয়ায় বিএনপি নেতা মোয়াজ্জেম হোসেন আলালের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে পিরোজপুর জেলা স্বেচ্ছাসেবকলীগ। আজ শনিবার বিকেলে শহরের স্বাধীনতা মঞ্চ থেকে জেলা স্বেচ্ছাসেবকলীগের আয়োজনে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে টাউনক্লাব সড়কে সমাবেশে মিলিত হয়।

বিক্ষোভ মিছিল পরবর্তী প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি রাসেল পারভেজ রাজা, সাধারণ সম্পাদক সুমন সিকদার, সহ সভাপতি রফিকুল ইসলাম মাসুদ, সাংগঠনিক সম্পাদক আজমল হুদা নিঝুম, শুভদ্বীপ সিকদার শুভ, মান্নান সাইফুল, দপ্তর সম্পাদক শাকিল সরোয়ার অপু, প্রচার সম্পাদক শওকত খান, সমাজকল্যান বিষয়ক সম্পাদক অপমিত বিশ্বাস প্রমুখ।

বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ শেষে শহরের টাউনক্লাব সড়কে বিএনপি নেতা মোয়াজ্জেম হোসেন আলালের কুশ প্রত্তলিকা দাহ করা হয়। এসময় জেলা স্বেচ্ছাসেবকলীগের নেতাকর্মীদের জ¦ালাময়ী স্লোগানে মুখরিত হয় শহর। এসময় জেলা স্বেচ্ছাসেবকলীগের বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিথ ছিলেন।

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,রাজনীতি,সারাদেশ