আজ- বৃহস্পতিবার, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

নিজ জেলায় পিরোজপুরে ইয়ূথ সোসাইটির নতুন লোগো উন্মোচন করলেন চিত্রনায়ক সিয়াম আহমেদ

পিরোজপুরে ইয়ূথ সোসাইটির নতুন লোগো উন্মোচন করলেন জনপ্রিয় চিত্র নায়ক ব্যারিষ্টার সিয়াম আহমেদ। শনিবার  সন্ধ্যায় পিরোজপুর প্রেস ক্লাব মিলনায়তনে তিনি এ লোগো উন্মোচন করেন।

প্রেসক্লাবে এ সময় উপস্থিত ছিলেন প্রেসক্লাব সভাপতি শফিউল হক মিঠু, সাধারণ সম্পাদক এস এম তানভীর আহমেদ,  প্রেসক্লাব সাবেক সভাপতি এ  কে আজাদ,
জেলা উদীচির আহবায়ক সাংবাদিক খালিদ আবু, প্রেসক্লাব সহ সভাপতি ইমাম হোসেন মাসুদ, সহ সভাপতি খেলাফত হোসেন খসরু,  যুগ্ম সাধারণ সম্পাদক জিয়াউল হক, সাহিত্য ও সাংস্কৃতির সম্পাদক দীপঙ্কর মাতা মিন্টু, তথ্য প্রযুক্তি সম্পাদক জুবায়ের জনি, পিরোজপুর ইয়ূথ সোসাইটির প্রধান সমন্বয়ক হাসিবুল ইসলাম হাসান, সহ-সমন্বয়ক মো: তামিম সরদার, আবীর হাসান, আলী ইমাম অন্তুসহ পিরোজপুর ইয়ূথ সোসাইটির অন্যান্যরা।

এসময় চিত্রনায়ক ও ব্যারিষ্টার সিয়াম আহমেদ বলেন, ‘পিরোজপুর আমার জন্মস্থান,এখানকার মানুষের সাথে আমার শেকড়ের সম্পর্ক। আমার এই ক্ষ্যাতি অর্জনের পিছনে এখানকার মানুষের দোয়া ও আর্শিবাদ রয়েছে। আমি যেখানেই থাকিনা কেনো সবসময় পিরোজপুরের কথা মনে পড়ে।’

প্রসঙ্গত, পিরোজপুর জেলা সদরের খামকাটা তালুকদার বাড়ির সন্তান সিয়াম আহমেদ। তার চলচ্চিত্রে আগমনের বয়স মাত্র ৪ বছর। এ সল্প সময়ে মুক্তিপ্রাপ্ত ৭টির বেশি সিনেমায় নায়ক হিসিবে অভিনয় করে প্রশংসিত হয়েছেন। এরমধ্যে উল্লেখযোগ্য সিনেমা পোড়ামন-২ ও দহন। এছাড়াও তার অভিনিত ২০টি সিনেমা রয়েছে মুক্তির অপেক্ষায়।

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,ফিচার,বরিশাল বিভাগ,মিডিয়া,লাইফ স্টাইল,সারাদেশ