আজ- সোমবার, ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

পবিত্র ঈদুল আজহা উপলক্ষে পিরোজপুর বাসীকে শুভেচ্ছা জানিয়েছেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব মো: হাবিবুর রহমান মালেক

পবিত্র ঈদুল আজহা উপলক্ষে পিরোজপুর বাসীকে শুভেচ্ছা জানিয়েছেন পিরোজপুর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও পিরোজপুর পৌরসভার মেয়র আলহাজ্ব মো: হাবিবুর রহমান মালেক। আজ বুধবার (২৮শে জুন) পবিত্র ঈদুল আজহা উপলক্ষে এক বার্তায় মেয়র আলহাজ্ব মো: হাবিবুর রহমান মালেক জেলা বাসীকে শুভেচ্ছা জানিয়েছেন।

পিরোজপুর জেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও পিরোজপুর পৌরসভার মেয়র আলহাজ্ব মো: হাবিবুর রহমান মালেক এক বার্তায় জানান, পবিত্র ঈদুল আজহা উপলক্ষে অব্যাহত শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করেন। ঈদ সব শ্রেণি-পেশার মানুষের মধ্যে গড়ে তোলে সৌহার্দ্য, সম্প্রীতি ও ঐক্যের বন্ধন। ঈদ সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ করে সব মানুষকে। পবিত্র ঈদুল আজহা সৌহার্দ্য-সম্প্রীতি আর ভ্রাতৃত্বের মহীমান্বিত আহ্বানে শান্তি-সুধায় ভরে উঠুক প্রতিটি মানুষের হৃদয়।

তিনি পিরোজপুরের পৌরবাসী ও পিরোজপুর-০১ আসনের সর্ব স্তরের জনগন সহ জেলাবাসীকে পবিত্র ঈদুল আজহা উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন। তিনি আরো বলেন ব্যক্তি, পরিবার, সমাজ ও রাষ্ট্রীয় জীবনে মুসলমানদের ত্যাগ, আত্মশুদ্ধি, সংযম, সৌহার্দ ও সম্প্রীতির মেলবন্ধন পরিব্যাপ্তি লাভ করুক এটাই হোক ঈদ উৎসবের ঐকান্তিক কামনা। পিরোজপুরের সর্ব স্তরের মানুষদের উত্তরোত্তর উন্নতি, সমৃদ্ধি ও অব্যাহত শান্তি কামনা করেন।

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,ফিচার,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,রাজনীতি,শিক্ষাঙ্গন,সারাদেশ