আজ- সোমবার, ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

পিরোজপুরের ৭টি উপজেলার বীর মুক্তিযোদ্ধাদের আর্থিক অনুদান প্রদান ও মেধাবী শিক্ষার্থীদের শিক্ষা বৃত্তি প্রদান করেছে জেলা পরিষদ

পিরোজপুরের ৭টি উপজেলার বীর মুক্তিযোদ্ধাদের আর্থিক অনুদান প্রদান ও মেধাবী শিক্ষার্থীদের এককালীন শিক্ষা বৃত্তি প্রদান করেছে জেলা পরিষদ। আজ রোববার দুপুরে জেলা পরিষদ মিলনায়তনে আর্থিক অনুদান প্রদান ও শিক্ষা বৃত্তি প্রদান অনুষ্টানে গেষ্ট চীফ অনার হিসেবে বক্তব্য রাখেন সাবেক সংসদ সদস্য আলহাজ¦ এ কে এম এ আউয়াল। জেলা পরিষদ চেয়ারম্যান সালমা রহমান হেপী’র সভাপতিত্বে প্রধঅন অথিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমান। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পুলিশ সুপার মোহাম্মদ সাঈদুর রহমান।

এসময় জেলার ৭ টি উপজেলার ১০১ জন মুক্তিযোদ্ধাকে ৫ হাজার টাকা করে আর্থিক অনুদান প্রদান করা হয়। এছাড়াও ৭টি উপজেলার ১৯৩ জন এস এস সি শিক্ষার্থীকে ২ হাজার ৫০০ টাকা করে এবং ৮৯ জন এইচ এস সি মেধাবী শিক্ষার্থীদের ৩ হাজার টাকা করে এককালীন শিক্ষা বৃত্তি প্রদান করা হয়।

এসময় বক্তারা বলেন জাতির পিতা বঙ্গবন্ধুর ডাকে এদেশের মুক্তিযোদ্ধারা যুদ্ধে ঝাঁপিয়ে পড়েছিলো তারই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা মুক্তিযোদ্ধাদের সবচেয়ে বেশি সন্মান দিয়েছেন। আওয়ামীলীগ সরকারের আমলে দেশের মুক্তিযোদ্ধারা সবচেয়ে বেশি সন্মান ও সুযোগ সুবিধা পেয়েছে। দেশের উন্নয়নের ধারা অব্যহত রাখতে হলে আওয়ামীলীগ সরকারকে আবারো সরকার গঠনের সুযোগ দিতে হবে।

 

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,ফিচার,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,রাজনীতি,লাইফ স্টাইল,শিক্ষাঙ্গন,সারাদেশ