আজ- সোমবার, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

পিরোজপুরে উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত

পিরোজপুরের কিছু উন্নয়ন কাজের উদ্বোধনকে কেন্দ্র করে অনুষ্ঠিত হয়েছে এক উন্নয়ন সমাবেশ। এ উপলক্ষে গতকাল রোববার বেলা ১১ টায় পিরোজপুর সদরের শিকদার মল্লিক ইউনিয়নের গাবতলা মাধ্যমিক বিদ্যালয় মাঠে এলজিইডি পিরোজপুরের আয়োজনে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথি ছিলেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ. ম. রেজাউল করিম এমপি। অতিরিক্ত জেলা প্রশাসক চৌধুরী রওশন ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পিরোজপুর এলজিইডি’র নির্বাহী প্রকৌশলী মো: আব্দুস সাত্তার হাওলাদার, জেলা আওয়ামীলীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক গৌতম নারায়ন রায় চৌধুরী, উপজেলা ভাইস চেয়ারম্যান এসএম বায়েজিদ হোসেন। অনুষ্ঠান শেষে স্কুলের নব নির্মিত ভবনের উদ্বোধন করা হয়।

এসময় মৎস ও প্রানীসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম (এমপি) বলেন, যতদিন বেঁচে আছি ততদিন গনমানুষের সেবায় উন্নয়নে কাজ করে যাব। মানব সেবায় নিজেকে নিয়োজিত না রাখতে পারলে রাজনীতির কোন সার্থকতা নাই। মানব কল্যানে যার যার অবস্থানে থেকে সকলের কাজ করতে হবে। যুগে যুগে অনেক মহামানব মানুষের সার্থে নিজেদের উৎসর্গ করেছেন।

মন্ত্রী আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আছে বলেই আমাদের দক্ষিনাঞ্চলের এত উন্নয়ন হয়েছে। আনাদের সৌভাগ্য আমরা একজন শেখ হাসিনা পেয়েছি। করোনা কালীন সময়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে অসহায় দরিদ্র পরিবারের মধ্যে খাদ্য সহয়ত পৌছে দেয়া হয়েছে। একমাত্র আমাদের দেশে বিনামুল্যে করোনার টিকা জনগনকে দেয়ায় একটা দৃষ্টান্ত স্থাপন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বর্তমান সরকার গৃহহীনদের ঘর,মুক্তিযোদ্ধাদের ভাতা দিগুন সহ মুক্তিযোদ্ধাদের ঘড় বির নিবাস করে দিয়েছেন। অতীতে খালেদা জিয়ার আমলে কোন উন্নয়ন তো হয় নাই বরং খালেদা জিয়ার আমলে হিন্দুদের নির্যাতন করা হয়েছেন আর স্বাধীনতার চিন্হিত শত্রু রাজাকারদের প্রতিষ্ঠিত করেছে। পক্ষান্তরে শেখ হাসিনার সরকার যুদ্ধাপরাধীদের বিচার করে দেশ থেকে রাজাকার উৎখাত করেছেন।

পরে মন্ত্রী পোরগোলা থেকে শিকদার মল্লিক ইউনিয়ন পরিষদ পর্যন্ত নব-নির্মিত ৬ কিমি রাস্তার উদ্ভোধন করেন। সড়ক উদ্ভোধন শেষে মন্ত্রী পোরগোলা বোর্ড স্কুল মাঠে অনুষ্ঠিতব্য ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন করেন।

 

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,বরিশাল বিভাগ,মিডিয়া,রাজনীতি,সারাদেশ