আজ- সোমবার, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

পিরোজপুরর নেছারাবাদে ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি’র উপরে হামলা

পিরোজপুরের নেছারাবাদ উপজেলার আটঘর কুড়িয়ানা ইউনিয়নের আটঘর আন্দাকুল ৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মো: সরোয়ার হোসেনের উপরে হামলার ঘটনা ঘটেছে। রোববার সকালে আটঘর কুড়িয়ানা বাজার এলাকায় কয়েকজন বখাটে দুস্কৃতিকারী এঘটনা ঘটিয়েছে বলে অভিযোগ করেন আটঘর ৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও সাবেক ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো: সরোয়ার হোসেন। এ বিষয়ে নেছারাবাদ থানায় মামলা করতে চাইলে পুলিশ মামলা নেয়নি বলে অভিযোগ করেন তিনি। পরে তিনি বাধ্য হয়ে একটি সাধারণ ডায়েরী করেন।

অভিযোগ সূত্রে জানাযায়, রোববার সকালে নেছারাবাদ উপজেলার আটঘর কুড়িয়ানা ইউনিয়নের আটঘর কুড়িয়ানা বাজার এলাকায় মাহাফিলের মিটিং সংক্রান্ত কাজে যাওয়ার সময় পূর্বশত্রুতার জেড় ধরে জামাত বিএনপি সমর্থিত কয়েকজন এলাকার বখাটে তার উপরে অর্তকিত হামলা চালায়। এসময় তারা আটঘর ৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও সাবেক ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো: সরোয়ার হোসেন কে চর থাপ্পর কিল ঘুষি মেরে তার পোশাক ছিড়ে তাকে ফেলে রেখে পালিয়ে যায়।

ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মো: সরোয়ার হোসেন জানান, বিভিন্ন সময়ে এলাকায় নেশাজাত দ্রব্য বিক্রয় সহ বিভিন্ন বিশৃঙ্খলা সৃষ্টি করার জন্য এদেরকে নিষেধ করার কারনে আজ রোববার সকাল ১০টায় মো: ইলিয়াস, এস এম আকবর, রিপন, মিরাজ, গিয়াস উদ্দিন সহ ৭/৮ জন অর্তকিত হামলা চালায়। একসময় মাটিতে পড়ে গেলে তারা ফেলে রেখে চলে যায়। থানায় মামলা দিতে গেলে মামলা নেয়া হয়নি তবে একটি সাধারণ ডায়েরী করেছি।

নেছারাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবির মোহাম্মদ হোসেন জানান, লিখিত অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনগত অভিযোগ নেয়া হবে।

এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার নেছারাবাদ সার্কেল মো: রিয়াজ হোসেন পিপিএম জানান, লাঞ্চিত হওয়ার ঘটনাটি শুনেছি এবিষয়ে নেছারাবাদ থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়েছে। সাধারণ ডায়েরীর তদন্ত সাপেক্ষে পরবর্তী আইনানুক ব্যবস্থা নেয়া হবে।

 

 

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,ফিচার,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,সারাদেশ