আজ- বৃহস্পতিবার, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

পিরোজপুরে জেলা শিল্পকলা একাডেমীর আয়োজনে ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে বঙ্গবন্ধুর ভাষণ প্রতিযোগীতা অনুষ্ঠিত

পিরোজপুরে মুজিব শতবর্ষে ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাষণ প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার জেলা শিল্পকলা একাডেমীর আয়োজনে জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে ৭ মার্চ উপলক্ষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাষণ প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়। ভাষণ প্রতিযোগীতা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক মো: রাজিব আহসান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক জিয়াউল আহসান গাজী, সহকারী কমিশনার ও বিজ্ঞ এ্যাক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট(এনডিসি) আল ইমরান খাঁন, সহকারী কমিশনার ও বিজ্ঞ এ্যাক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ইয়াছিন খন্দকার।
ভাষণ প্রতিযোগীতা অনুষ্ঠানে বিচারক হিসেবে দায়িত্ব পালন করেন, সহকারী কমিশনার ও বিজ্ঞ এ্যাক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট কাফিল উদ্দিন মাহামুদ, সহকারী কমিশনার ও বিজ্ঞ এ্যাক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট পিযুষ কুমার চৌধুরী, সহকারী কমিশনার ও বিজ্ঞ এ্যাক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট অমৃত দেবনাথ, সহকারী কমিশনার ও বিজ্ঞ এ্যাক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো: তারেকুল আনাম, সহকারী কমিশনার ও বিজ্ঞ এ্যাক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো: মেহেদী হাসান। এছাড়াও বিচারক হিসেবে উপস্থিত ছিলেন, কালচারাল অফিসার আল মামুন, তাপষ কুমার ভট্টাচার্য, তানজিম আফরিন জিশা, জুবায়ের জনি।
ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাষণ প্রতিযোগীতায় পিরোজপুর জেলার বিভিন্ন স্কুল থেকে ক বিভাগে প্লে থেকে তৃতীয় শ্রেণী, খ বিভাগে চতুর্থ থেকে সপ্তম শ্রেণীর শিক্ষার্থীরা এবং গ বিভাগে অষ্টম থেকে দশম শ্রেণীর মোট ৩৬ জন শিক্ষার্থী অংশগ্রহন করে। ভাষণ প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে আগামী ২৬ শে মার্চ স্বাধীনতা মঞ্চে পুরস্কার প্রদান করা হবে।

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,বরিশাল বিভাগ,বিনোদন,ব্রেকিং নিউজ,মিডিয়া,লাইফস্টাইল,শিক্ষাঙ্গন,সারাদেশ