আজ- বুধবার, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

পিরোজপুরে নানা পরিচয় দিয়ে প্রতারনা : গ্রেপ্তার-৩

মোঃ আবীর হাসান, পিরোজপুর প্রতিনিধি ঃ পিরোজপুর জেলার ইন্দুরহাটে নানা পরিচয়ে চাঁদাবাজি করার অভিযোগে ৩ প্রতারককে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার দিবাগত গভীর রাতে ইন্দুরহাটের হোটেল শাহ্ নেওয়াজ আবাসিক হোটেল থেকে তাদের গ্রেপ্তার করা হয় বলে জানান স্বরুপকাঠী থানার ওসি তারিকুল ইসলাম।

গ্রেপ্তারকৃতরা হলো নাটোর জেলা সদরের ভুষনকাঠি এলাকার সেলিম আহমেদের পুত্র শাহিন আলম (৩৫), মাদারীপুর জেলার রাজৈর এলাকার গোলাম মোস্তফার পুত্র হাবিবুর রহমান(৩২) ও ঝালকাঠি জেলার কাঠালিয়া উপজেলার রিয়াজ উদ্দিনের পুত্র খলিল হাওলাদার।
স্বরুপকাঠী থানার ওসি তারিকুল ইসলাম জানান, স্বরুপকাঠির মিয়ারহাট ও ইন্দুরহাট বন্দরে গত তিনদিন ধরে ইন্টারপোলের অফিসার, স্বরাষ্ট্র ও অর্থ মন্ত্রণালয়ের অফিসারের ভুয়া পরিচয় দিয়ে খাবার হোটেল, মুদির দোকান ব্যবসায়ীদের বিভিন্ন ভয় ভিতি দেখিয়ে চাঁদা তুলে এবং আরও বড় ধরণের চাঁদা দাবী করে। এ সময় ব্যবসায়ীদের সন্দেহ হলে বুধবার রাত ১টার দিকে বন্দর টহল পুলিশকে বিষয়টি জানান। পরে ইন্দুরহাট বন্দর ডিউটিরত এস আই শাহ্ আলীর নেতৃত্বে একটি পুলিশ টিম ইন্দেুরহাটের হোটেল শাহ্ নেওয়াজ আবাসিক হোটেল থেকে এ তিন প্রতারককে রাত ২টার দিকে গ্রেপ্তার করে।
ওসি তারিকুল ইসলাম আরো জানান , এ ঘটনায় আজ বৃহস্পতিবার ইন্দুরহাট বন্দরের হোটেল ব্যবসায়ী মো. শাহিন মিয়া বাদী হয়ে গ্রেপ্তারকৃতদের নামে থানায় একটি মামলা দায়ের করেছেন।

 

বিভাগ: জাতীয়,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,সারাদেশ