আজ- সোমবার, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

পিরোজপুরে নারীর রাজনৈতিক ক্ষমতায়নে মিডিয়া সম্পৃক্তকরন বিষয়ে মত বিনিময় সভা

২০২৫ সালের মধ্যে সকল রাজনৈতিক দলের সকল কমিটিতে ৩৩% নারী নেতৃত্ব নিশ্চিত করতে নির্বাচন কমিশনকে স্পষ্ট ভুমিকা রাখার আহবান জানিয়ে পিরোজপুরে পিরোজপুরে নারীর রাজনৈতিক ক্ষমতায়নে মিডিয়া সম্পৃক্তকরন বিষয়ে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার বেসরকারী উন্নয়ন সংস্থা রুপান্তরের আয়োজনে এবং ডেমোক্রেসিওয়াচ ও খান ফাউন্ডেশনের সহযোগিতায় পিরোজপুর প্রেসক্লাব মিলনায়তনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
জেলার নেছারাবাদ উপজেলা ভাইস চেয়ারম্যান নার্গিস জাহানের সভাপতিত্বে নারীর রাজনৈতিক ক্ষমতায়নের বিভিন্ন দিক নিয়ে এবং অপরাজিতা নারীদের কর্মক্ষেত্রে তাদের সাফল্য কথা নিয়ে অলোচনা করেন, নেছারাবাদ উপজেলার কুড়িয়ানা ইউনিয়নের নারী নেত্রী নিলুফার ইয়াসমিন, গুয়ারেখা ইউনিয়নের শান্তা সুতার, নাজিরপুরের ইউপি সদস্য দীপালী রানী, মঠবাড়িয়া উপজেলার দাউদখালী ইউপি সদস্য মারুফা আক্তার, পিরোজপুর মহিলা পরিষদের খালেদা আক্তার হেনা প্রমুখ।

এ সময় নারীর রাজনৈতিক ক্ষমতায়নের আন্দোলনে মিডিয়া কর্মীদের সবধরনের সহযোগিতা এবং একাত্মতা প্রকাশ করে বক্তব্য রাখেন, প্রেসক্লাবের সভাপতি শফিউল হক মিঠু, সিনিয়র সাংবাদিক গৌতম চেীধুরী, মুনিরুজ্জামান নাসিম আলী, খালিদ আবু, এ কে আজাদ, খেলাফত হোসেন।

মতবিনিময় সভায় পিরোজপুরে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিক সহ জেলার বিভিন্ন উপজেলার অপরাজিতা সদস্য, রুপান্তরের বরিশাল বিভাগীয় সমন্বয়ক ঝুমুর কর্মকার, পিরোজপুরের সমন্বয়ক খলিলুর রহমান ও অন্যান্ন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,ফিচার,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,লাইফ স্টাইল,সারাদেশ