আজ- সোমবার, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

বাংলা নববর্ষ উপলক্ষে জিয়াউল আহসান গাজীর শুভেচ্ছা

বাংলা নববর্ষ-১৪৩০ উপলক্ষে পিরোজপুরের সর্বস্তরের মানুষদের আন্তরিক শুভেচ্ছা জানিয়েছেন জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও জেলা যুবলীগের জিয়াউল আহসান গাজী। এ উপলক্ষে তিনি সবার সুখ, শান্তি, আনন্দ, সমৃদ্ধি ও অনাবিল মঙ্গল কামনা করেন।

জিয়াউল আহসান গাজী এক বিজ্ঞপ্তিতে জানান আবহমান কাল থেকে বাঙালি জাতি নিজস্ব ঐতিহ্য, সংস্কৃতি, রীতি-নীতি ও বর্ণাঢ্য আয়োজনের মাধ্যমে পহেলা বৈশাখ উদযাপন করে আসছে। বাংলা নববর্ষের উৎসব একটি সর্বজনীন উৎসব। এর সাথে আদিবাসী জনগোষ্ঠীসহ বাংলাদেশের সব নৃ-গোষ্ঠীর নিবিড় সম্পর্ক রয়েছে। পহেলা বৈশাখ সব ধর্ম, বর্ণ, শ্রেণি, পেশা ও বয়সের মানুষের মাঝে নতুন প্রাণের সঞ্চার ঘটায়। নববর্ষের প্রেরণায় বাঙালির মাঝে উদার মানবিক মূল্যবোধ ও অসাম্প্রদায়িক চেতনা নতুনভাবে জাগ্রত হয়, মানুষে মানুষে গড়ে ওঠে সাম্য, সৌহার্দ্য ও সম্প্রীতি।

অতীতের গ্লানি, দুঃখ, জরা মুছে অসুন্দর ও অশুভকে পেছনে ফেলে নতুন কেতন উড়িয়ে বাংলা নববর্ষ-১৪৩০ সকলের জীবনে আরও সমৃদ্ধি বয়ে আনবে। বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার একক প্রচেষ্টায় স্বপ্নের পদ্মা সেতু নির্মিত হয়েছে। পিরোজপুর তথা দক্ষিণাঞ্চলের মানুষদের জন্য বঙ্গমাতা বেগম ফজিলাতু্ন্নেছা মুজিব ৮ম বাংলীদেরশ চীন মৈত্রী সেতু নির্মান করেছেন। তিনি পিরোজপুরে হাউজিং এষ্টেট দিয়েছেন। রাস্তা, ঘাট, ব্রিজ, কালভার্ট, সহ জেলার অবকাঠামো নতুন রুপে গড়ে উঠেছে মাননীয় প্রধানমন্ত্রীর যোগ্য নেতৃত্বে। আগামী জাতীয় সংসদ নির্বাচনে বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার গঠনে ঐক্যবদ্ধ থেকে কাজ করে যাবো।

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,ফিচার,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,রাজনীতি,লাইফ স্টাইল,সারাদেশ