আজ- শুক্রবার, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

পিরোজপুরে পৌর যুবলীগের সাধারণ সম্পাদক ফয়সাল মাহাবুব শুভ’র প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণসভা ও দোয়া

পিরোজপুরে পৌর যুবলীগের সাধারণ সম্পাদক ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ফয়সাল মাহাবুব শুভ’র প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার বিকেলে জেলা আওয়ামীলীগ কার্যালয়ে পৌর যুবলীগের আয়োজনে স্মরণসভা ও দোয়া মাহফিল করা হয়।

স্মরণসভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য এ কে এম এ আউয়াল। পৌর যুবলীগের সভাপতি আবু সাঈদ এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক কানাই লাল বিশ্বাস, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জিয়াউল আহসান গাজী, এ্যাড. মোস্তফা কামাল, দপ্তর সম্পাদক শেখ ফিরোজ আহম্মেদ, প্রচার সম্পাদক খান মো: আলাউদ্দিন, যুব ও ক্রিড়া বিষয়ক সম্পাদক নুরুল হুদা আলম, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি তোফাজ্জল হোসেন মল্লিক, পৌর যুবলীগের সভাপতি সাদউল্লাহ লিটন, সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম মিরণ, সদর থানা যুবলীগের সাধারণ সম্পাদক মাসুদ আহম্মেদ রানা, পৌর যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সোহেল রানা। অনুষ্ঠান সঞ্চালনা করেন জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও যুবলীগনেতা ইরতিজা হাসান রাজু।

আলোচনা সভা শেষে ফয়সাল মাহাবুব শুভ রুহের মাগফিরাত কামনায় দোয়া ও মোনাজাত করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন কেন্দ্রিয় জামে মসজিদের পেশ ইমাম মুফতি আব্দুল্লাহ আল মামুন মুয়াল্লি।

উল্লেখ্য, ২০২১ সালের ৭ নভেম্বর শংঙ্করপাশা ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার পক্ষে প্রচারনায় গিয়ে গুলিবিদ্ধ হয়ে ১৫ নভেম্বর ঢাকার একটি হাসপাতালে মৃত্যুবরণ করেন পিরোজপুরে পৌর যুবলীগের সাধারণ সম্পাদক ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ফয়সাল মাহাবুব শুভ।

 

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,ফিচার,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,রাজনীতি,সারাদেশ