আজ- রবিবার, ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

পুলিশ সুপারের সাথে পিরোজপুর প্রেসক্লাবের কার্যনির্বাহী পরিষদের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভা

পিরোজপুরের পুলিশ সুপারের সাথে পিরোজপুর প্রেসক্লাবের কার্যনির্বাহী পরিষদের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে জেলা পুলিশ অফিসের সম্মেলন কক্ষে পুলিশ সুপারের আয়োজনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পুলিশ সুপার মোহাম্মদ সাঈদুর রহমান পিপিএম সেবা।

এছাড়াও বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার অপরাধ ও প্রশাসন মোল্লা আজাদ হোসেন, পিরোজপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি মনিরুজ্জামান নাসিম আলী, পিরোজপুর প্রেসক্লাবের সভাপতি এস এম রেজাউল ইসলাম শামীম, সাধারণ সম্পাদক এস এম তানভীর আহম্মেদ,  সহ-সভাপতি ইমাম হোসেন মাসুদ,  সহ-সাধারণ সম্পাদক জিয়াউল হক, কোষাধ্যক্ষ হাসিবুল ইসলাম হাসান, দপ্তর সম্পাদক মো. তামিম সরদার,  ক্রীড়া সম্পাদক রেজওয়ান ইসলাম সাজন,  সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক দিপংঙ্কর মাতা মিন্টু,  তথ্য-প্রযুক্তি বিষয়ক সম্পাদক জুবায়ের জনি, নির্বাহী সদস্য এম এ রব্বানী ফিরোজ,  নির্বাহী সদস্য খালিদ আবু,  নির্বাহী সদস্য কবির হোসাইন ।

এসময় পুলিশ সুপার মোহাম্মদ সাঈদুর রহমান পিপিএম সেবা বলেন, সংবাদিকরা সমাজের দর্পন তাই সাংবাদিকদের সবসময় চোখ কান খোলা রেখে সংবাদ প্রকাশ করতে হবে। সোর্স কে গুরুত্ব না দিয়ে তথ্য কে যাচাই বাচাই করে সত্য ও বস্তনিষ্ঠতা বাজয় রাখে সংবাদ প্রকাশ করা উচিত। গণমাধ্যম স্বাধীন কিন্ত এই সুযোগে কোন ব্যাক্তি বা দলের স্বার্থরক্ষার্থে যেনো সংবাদিকদের কে ব্যবহার করতে না পারে সেদিকে সবাইকে সর্তক থাকতে হবে। এসময় জেলার সাংবাদিকরা সত্য ও বস্তনিষ্ঠ সংবাদ প্রচার ও প্রকাশে অন্যায় ভাবে কোন ব্যাক্তি বা দলের হুমকির বা হামলার সস্মুখিন হলে জেলা পুলিশ পাশে থাকার প্রতিশ্রুতি দেন পুলিশ সুপার।

 

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,ফিচার,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,সারাদেশ