আজ- বৃহস্পতিবার, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

পিরোজপুরে সাবেক এমপি আউয়াল দম্পতির বিরুদ্ধে মামলা প্রত্যাহারে দাবীতে প্রতিবাদ মিছিল

পিরোজপুর-১ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি একেএমএ আউয়াল ও তার স্ত্রী জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি লায়লা পারভীনের বিরুদ্ধে দায়েরকৃত মামলা প্রত্যাহারের দাবীতে প্রতিবাদ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আজ বৃহস্পতিবার দুপুর ১২ টার দিকে সদর উপজেলা আওয়ামীলীগ ও পৌর আওয়ামীলীগের আয়োজনে শহরের টাউন ক্লাব থেকে একটি প্রতিবাদ মিছিল শুরু হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে শহরের বঙ্গবন্ধু চত্ত্বরে গিয়ে সমাবেশে মিলিত হয়।

এ সময় বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাড. এম এ হাকিম হাওলাদার, জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক শেখ ফিরোজ, পৌর আওয়ামীলীগের সভাপতি জাহাঙ্গীর হোসেন নান্না পোদ্দার, সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম মিরণ, সদর উপজেলা যুবলীগের সদস্য ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ইরতিজা হাসান রাজু, সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মাসুদ আহমেদ রানা, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক ফয়সাল মাহাবুব শুভ, সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সুমন সিকদার, জেলা ছাত্রলীগের সভাপতি জাহিদুল ইসলাম টিটু প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, জেলা আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা একেএমএ আউয়াল কে রাজনৈতিক ভাবে হেয় প্রতিপন্ন করার জন্য ও সামাজিক ভাবে কাকে হয়রানি করার জন্য একটি মহল বিভিন্ন ভাবে প্রভাব খাটিয়ে দুদককে দিয়ে এ মামলা দিয়েছে। যা সম্পূর্ণ্য মিথ্যা ও ভিক্তিহীন। তাই অবিলম্ভে এ ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহারে দাবী জানান তারা।

বিভাগ: জাতীয়,টপ নিউজ,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,রাজনীতি,সারাদেশ