আজ- শুক্রবার, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

পিরোজপুরে ৩ শতাধিক ফেন্সিডিল সহ গ্রেপ্তার-২

পিরোজপুর সদর উপজেলায় অভিযান চালিয়ে পুলিশ ৩শত ৩ বোতল ফেন্সিডিল সহ দুই জনকে গ্রেপ্তার করেছে। আজ রোববার রাত ১২ টার দিকে সদর উপজেলার ঝাটকাঠী এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয় বলে জানান অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা আজাদ হোসেন।এ সময় মাদক ব্যবসায়ীর বাড়ী থেকে মাদক ব্যবসার ৪ লক্ষ ৯৮হাজার ৫৩০ টাকা উদ্ধার করা হয়।
গ্রেপ্তারকৃত মশিউর রহমান শুভ (৩২) সদর উপজেলার ঝাটকাঠী এলাকার আশরাফ আলীর পুত্র এবং সঞ্জয় কুমার বসু (৩০) সদর উপজেলার আলামকাঠীর রনজিত কুমার বসুর পুত্র।
পিরোজপুর সদর থানার ওসি নুরুল ইসলাম বাদল জানান, গোপন সংবাদের ভিত্তিতে পৌর সভার ২ নং ওয়ার্ডেল ঝাটকাঠী এলাকার মশিউর রহমান শুভর বাড়িতে পুলিশ অভিযান চালায়। এ সময় বাড়ির ভিতরের খাট ও আলমাড়ির ভিতর থেকে ৩০৩ বোতল ফেন্সিডিল ও ঘরের বিভিন্ন স্থানে তল্লাশী চালিয়ে মাদব ব্যবসার ৪ লক্ষ ৯৮ হাজার ৫৩০ টাকা উদ্ধার করা হয়। অভিযান চলাকালে এ সময় বাড়ির ভিতরে থাকা মশিউর রহমান শুভ ও সঞ্জয় কুমার বসু নামের দুই জনকে গ্রেপ্তার করে পুলিশ।
অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা আজাদ হোসেন জানান, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে এবং এ মাদক ব্যবসার সাধে অন্যকেউ জড়িত আছে কিনা তাও খতিয়ে দেখা হচ্ছে।

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,রাজনীতি,সারাদেশ