আজ- শুক্রবার, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

পিরোজপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড. এম এ হাকিম হাওলাদারের মৃত্যুতে জেলা আওয়ামীলগের আয়োজনে দোয়া মাহফিল

পিরোজপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এ্যাড. এম এ হাকিম হাওলাদারের মৃত্যুতে দোয়া মাহফিল করেছে জেলা আওয়ামীলগ। আজ সোমবার বিকেলে জেলা আওয়ামীলগের আয়োজনে আওয়ামীলীগ কার্যালয়ে এ দোয়া মাহফিল করা হয়।

দোয়া মাহফিল অনুষ্ঠনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সভাপতি এ কে এম এ আউয়াল, পিরোজপুর পৌরসভার মেয়র মো: হাবিবুর রহমান মালেক, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মজিবুর রহমান খালেক, সাবেক জেলা পরিষদের চেয়ারম্যান মহিউদ্দিন মহারাজ, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক জিয়াউল আহসান গাজী, আওয়ামীলীগের সাবেক দপ্তর সম্পাদক শেখ ফিরোজ আহম্মেদ, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি তোফাজ্জল হোসেন মল্লিাক স্বপন, পৌর আওয়ামীলীগের সভাপতি সাদউল্লাহ লিটন, সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম মিরণ, জেলা ছত্রলীগের সাবেক সভাপতি ইরতিজা হাসান রাজু , জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক সুমন সিকদার। এসময় বিভিন্ন উপজেলা আওয়ামীলীগ, ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃবৃন্দ, যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় বক্তারা বলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এ্যাড. এম এ হাকিম হাওলাদার ছিলেন একজন স্বচ্ছ, দক্ষ প্রবীণ রাজনীতিবিদ। তার মৃত্যুতে জেলা আওয়ামীলীগ একজন পরিচ্ছন্ন নেতাকে হারালো। তিনি আওয়ামীলীগের দু:সময়ে দলের একজন ত্যাগী নেতা ছিলেন। সকলেই তার রুহের মাগফিরাত কামনা করেন। পরে এ্যাড. এম এ হাকিম হাওলাদার রুহের মাগফিরাত কামনায় দোয়া ও মোনাজাত করা হয়।  দোয়া ও মোনাজাত পরিচালনা করেন কেন্দ্রিয় মসজিদের ইমাম মুফতি আব্দুল্লা আল মামুন ময়াল্লি।

উল্লেখ্য, শনিবার রাত সাড়ে ৮টায় চিকিৎসাধীন অবস্থায় খুলনার সিটি হাসপাতালে হৃদযন্ত্রেরক্রিয়া বন্ধ হয়ে এম এ হাকিম হাওলাদার শেষ নিশ্বাস ত্যাগ করেছেন।  রোববার আসরবাদ তার নিজ বাড়ি ভান্ডারিয়ার গৌরীপুর এলাকায় পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন হবে। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৬ বছর। তিনি স্ত্রী ও দুই মেয়ে রেখে গেছেন।

তার মৃত্যুতে প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি শেখ হাসিনা, বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি, যুগ্ম সাধারণ সম্পাদক আ.ফ.ম. বাহাউদ্দিন নাছিম গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এক বিবৃতিতে মরহুম এম এ হাকিম হাওলাদার এর পবিত্র রুহের মাগফেরাত কামনা এবং তার শোকসন্তপ্ত পরিবার-পরিজন,আত্মীয়-স্বজন, গুনগ্রাহীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

 

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,ফিচার,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,রাজনীতি,সারাদেশ