আজ- শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

পিরোজপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এ্যাড. এম এ হাকিম হাওলাদারের জানাজা প্রদান: মৃত্যুতে জেলা আওয়ামীলীগের শ্রদ্ধা

পিরোজপুর জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক, প্রবীন রাজনীতিবিদ ও বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট এম এ হাকিম হাওলাদার এর মৃতদেহ জেলা আওয়ামীলীগ কার্যালয়ে শ্রদ্ধা জানায় আওয়ামীলীগ ও এর অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ। রোববার বেলা ১১ টায় জেলা আওয়ামীলীগ কার্যালয়ে শেষ শ্রদ্ধা জানায় জেলা আওয়ামীলীগের সভাপতি এ কে এম এ আউয়াল, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মজিবুর রহমান খালেক, সাবেক জেলা পরিষদের চেয়ারম্যান মহিউদ্দিন মহারাজ, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক জিয়াউল আহসান গাজী, সাবেক দপ্তর সম্পাদক শেখ ফিরোজ আহম্মেদ, পৌর আওয়ামীলীগের সভাপতি সাদউল্লাহ লিটন, সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম মিরণ, জেলা ছত্রলীগের সাবেক সভাপতি ইরতিজা হাসান রাজু । এসময় বিভিন্ন উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ ফুল দিয়ে শেষ শ্রদ্ধা জানান।

নিবেদন শেষে সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠে গার্ড অফ অর্নার শেষে পৌঁনে ১২টায় জানাজা প্রদান হয়। আসরবাদ তার নিজ বাড়ি ভান্ডারিয়ার গৌরীপুর এলাকায় পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন হবে। শনিবার রাত সাড়ে ৮টায় চিকিৎসাধীন অবস্থায় খুলনার সিটি হাসপাতালে হৃদযন্ত্রেরক্রিয়া বন্ধ হয়ে এম এ হাকিম হাওলাদার শেষ নিশ্বাস ত্যাগ করেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৬ বছর। তিনি স্ত্রী ও দুই মেয়ে রেখে গেছেন।

তার মৃত্যুতে প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি শেখ হাসিনা, বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি, যুগ্ম সাধারণ সম্পাদক আ.ফ.ম. বাহাউদ্দিন নাছিম গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এক বিবৃতিতে মরহুম এম এ হাকিম হাওলাদার এর পবিত্র রুহের মাগফেরাত কামনা এবং তার শোকসন্তপ্ত পরিবার-পরিজন,আত্মীয়-স্বজন, গুনগ্রাহীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

 

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,ফিচার,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,রাজনীতি,সারাদেশ