আজ- শুক্রবার, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

পিরোজপুর জেলা যুবলীগের সম্পাদক জিয়াউল আহসানের নেতৃত্বে পিরোজপুর থেকে ঢাকা যুব মহাসমাবেশে যোগ দিয়েছে ৩ হাজারের বেশি নেতাকর্মী

বাংলাদেশ আওয়ামী যুবলীগের সুবর্ণ জয়ন্তী উপলক্ষে কেন্দ্রীয় যুব সমাবেশ সফল করতে ঢাকা পিরোজপুর জেলা যুবলীগের সাধারণ সম্পাদক জিয়াউল আহসান গাজীর নেতৃত্বে বিভিন্ন উপজেলা ও ইউনিয়ন থেকে বিভিন্ন ইউনিটের তিন সহস্রাধিক নেতাকর্মী যোগদার করেছেন।

বৃহস্পতিবার (১০ নভেম্বর) সন্ধ্যায় হুলারহাট লঞ্চঘাট এলাকায় কথা হয় জেলা যুবলীগের সাধারণ সম্পাদক জিয়াউল আহসান গাজীর লঞ্চ বহরে কেন্দ্রীয় যুব সমাবেশ সফল করতে তার নেতৃত্বে পিরোজপুর থেকে ৩ হাজারেরও বেশি নেতাকর্মী।

জেলা যুবলীগ সূত্রে জানা যায়, শুক্রবার বাংলাদেশ আওয়ামী যুবলীগের সুবর্ণ জয়ন্তী উপলক্ষে যুব সমাবেশের আয়োজন করেছে কেন্দ্রীয় যুবলীগ। সেই সমাবেশকে সফল করতে পিরোজপুর জেলা থেকে পিরোজপুর সদর, নাজিরপুর, নেছারাবাদ, কাউখালী, ভান্ডারিয়া, ইন্দুরকানি, মঠবাড়িয়াসহ বিভিন্ন উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের নেতাকর্মীরা।

এদিকে বিভিন্ন উপজেলা থেকে উপজেলা যুবলীগের উপজেলা যুবলীগের সভাপতি সম্পাদকের নেতৃত্বে পিরোজপুরে এসে জেলা যুবলীগের কার্যক্রম সফল করতে লঞ্চে যোগ হয়েছেন। ভান্ডারিয়া-হুলারহাট-ঢাকা রুটের (যুবরাজ-০৭) নামের একটি লঞ্চ ঢাকায় আসা যাওয়া সুবিধার্থে নেতাকর্মীদের জন্য বুকিং করেছে জেলা যুবলীগ।

জেলা যুবলীগের সাধারণ সম্পাদক জিয়াউল আহসান গাজী বলেন, আমরা কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী জেলা থেকে নেতাকর্মীদের নিয়ে ঢাকায় যাচ্ছি আমরা কেন্দ্রীয় যুবলীগের সাথে সারাদেশের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীদের নিয়ে যুব সমাবেশ সফল করব। পিরোজপুর থেকে বিভিন্ন ইউনিটের ৩ সশ্রাধিক যুবলীগ নেতৃবৃন্দ নিয়ে ঢাকা কেন্দ্রিয় যুবলীগের মহা সমাবেশে উপস্থিত হয়েছিলাম । সমাবেশ শেষ করে ঢাকা থেকে পিরোজপুর এর উদ্দেশ্যে রওনা দিয়েছি নেতাকর্মীদের নিয়ে।

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,ফিচার,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,রাজনীতি,সারাদেশ