আজ- বুধবার, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

নেতাকর্মীদের হয়রানিমূলক মামলা দিয়ে এলাকাছাড়া করার প্রতিবাদে পিরোজপুরে বিএনপির সংবাদ সম্মেলন

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তিসহ নাজিরপুর উপজেলার সভাপতি-সাধারণ সম্পাদকসহ পাঁচজনকে মিথ্যা মামলায় গ্রেফতারের ও হয়রানিমূলক মিথ্যা মামলা দিয়ে নেতাকর্মীদের নির্যতন ও বিতাড়িত করার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে পিরোজপুর জেলা বিএনপি। আজ শনিবার বেলা সাড়ে ১১ টায় জেলা বিএনপি কার্যালয়ে এ সংবাদ সম্মেলন করেন জেলা বিএনপির নেতৃবৃন্দ। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন জেলা বিএনপির আহবায়ক অধ্যক্ষ আলমগীর হোসেন।

এসময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য সচিব গাজী ওয়াহিদুজ্জামান লাভলু, যুগ্ম আহবায়ক শেখ রিয়াজ উদ্দিন রানা, সদস্য শেখ শহিদুল্লাহ শহিদ, মির্জা জহিরুল হক, এ কে এম সাখাওয়াত হোসেন, নাদির খান রাজু সহ জেলা বিএনপি ও এর অঙ্গদলের নেতৃবৃন্দ। এসময় জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনের বক্তারা বলেন, পিরোজপুরের নাজিরপুর উপজেলায় বিএনপির শান্তিপূর্ণ সমাবেশে ছাত্রলীগের হামলা অফিস ভাংচুর ও উপজেলা বিএনপি নেতাকর্মীদের হয়রানি মূলক মিথ্যা মামলা দেয়া হয়েছে। ১০০ জন জেলা ও উপজেলা বিএনপির নেতার্মীদের মিথ্যা মামলা দেয়া হয়েছে তাদের বাড়ি ঘড়ে তল্লাশির নামে তছনছ করা হচ্ছে। নাজিরপুর বিএনপি অফিস ভাংচুর এর অভিযোগে যে বাদী হয়ে মামলা করেছে তাকে অনেক ভয়ভীতি দেখানো হচ্ছে। এছাড়াও তথ্য আইনে অজ্ঞাত আসামী করে মামলা করা হয়েছে যা সম্পূর্ণ বেইনি। আমরা এই মিথ্যা হয়রানিমূলক মামলার নিন্দা ও প্রতিবাদ জানাই এবং অবিলম্বে নেতাকর্মীদের হয়রানি বন্ধ করে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী জানানো হয়।

 

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,ফিচার,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,রাজনীতি,সারাদেশ