আজ- বৃহস্পতিবার, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

পিরোজপুর প্রেসক্লাবের ওয়েবসাইট উদ্বোধন

বাংলাদেশে এগিয়ে যাচ্ছে প্রযুক্তিগত উন্নয়নের দিকে সঙ্গে সৃষ্টি হচ্ছে অবাধ তথ্য প্রবাহ। তারই ধারাবাহিকতায় পিরোজপুর প্রেসক্লাবের অফিসিয়াল ওয়েবসাইট (www.pirojpurpressclub.com) উদ্বোধন করা হয়েছে। শনিবার (৩০ জুলাই) রাতে প্রেসক্লাবের সম্মেলন কক্ষে এ ওয়েবসাইট উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পিরোজপুরের জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ সঈদুর রহমান। অনুষ্ঠানে প্রেসক্লাবের সভাপতি এস.এম রেজাউল ইসলাম শামীম এর সভাপতিত্ব এবং সাধারণ সম্পাদক এস.এম তানভীর আহমেদ এর পরিচালনায় বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাবেক সভাপতি মাহমুদ হোসেন, সাবেক সভাপতি গৌতম নারায়ন চৌধুরী, সাবেক সভাপতি এম এ রব্বানী ফিরোজ, সাবেক সভাপতি মনিরুজ্জামান নাসিম, সাবেক সভাপতি এ কে আজাদ, সাবেক সাধারণ এস এম পারভেজ প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, পিরোজপুর জেলার সুনাম, অর্জন, সাফল্য ও সম্ভাবনা মানুষের কাছে তুলে ধরতে পিরোজপুর প্রেসক্লাবের সাংবাদিকরা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। ওয়েবসাইট চালুর মাধ্যমে ডিজিটাল বাংলাদেশের পথে আরও এক ধাপ এগিয়ে গেল পিরোজপুর প্রেসক্লাব। পিরোজপুর প্রেসক্লাবের ওয়েব সাইডের মাধ্যমে প্রেসক্লাবের সকল সাংবাদিকদের ডাটা নিমিশেই পাওয়া যাবে। এতে করে অপসাংবাদিকতা কমে যাবে চাইলেই যে কেউ সহজেই (www.pirojpurpressclub.com) সার্চ করে পিরোজপুর প্রেসক্লাবে কার্যনির্বহী পরিষদের সদস্য ও সাধারণ সদস্যদের তালিকা সহজেিই দেখতে পাবে।

 

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,ফিচার,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,লাইফ স্টাইল,শিক্ষাঙ্গন,সারাদেশ