আজ- শুক্রবার, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে পিরোজপুর সদর উপজেলা আওয়ামীলীগ ও পৌর আওয়ামীলীগের শোক র‌্যালী

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে শোক র‌্যালী করেছে পিরোজপুর সদর উপজেলা আওয়ামীলীগ ও পৌর আওয়ামীলীগের নেতৃবৃন্দ। এ উপলক্ষে আজ সোমবার (০১ আগষ্ট) সকাল ৯টায় পিরোজপুর সদর উপজেলা আওয়ামীলীগ ও পৌর আওয়ামীলীগের আয়োজনে জেলা আওয়ামীলীগ কার্যালয়ের সামনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পন শেষে কালো ব্যাচ ধারণ করে একটি শোক র‌্যালী বের করে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে স্বাধীনতা মঞ্চে গিয়ে শেষ হয়।

এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের যুগ্ন- সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মুজিবুর রহমান খালেক, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এ্যাড. মোস্তফা কামাল, দপ্তর সম্পাদক শেখ ফিরোজ আহম্মেদ, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি তোফাজ্জল হোসেন মল্লিক স্বপন, সাধারণ সম্পাদক রেজাউল করিম সিকদার, পৌর আওয়ামীলীগের সভাপতি সাদউল্লাহ লিটন, সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম মিরন প্রমুখ।

এরপরে জেলা আওয়ামীলীগ কার্যালয়ে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি পালন করা হয়। পিরোজপুর সদর উপজেলা আওয়ামীলীগ ও পৌর আওয়ামীলীগের নেতৃবৃন্দ স্বেচ্ছায় রক্তদান কর্মসূচিতে অংমগ্রহণ করে।

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,ফিচার,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,রাজনীতি,শিক্ষাঙ্গন,সারাদেশ