আজ- সোমবার, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

পুলিশ মেমোরিয়াল ডে’তে পিরোজপুরে ২৬ শহীদ পরিবারকে পুলিশ সম্মাননা

কর্তব্যরত অবস্থায় মৃত্যুবরণকারী পুলিশ সদস্যদের দেশপ্রেম ও আত্মত্যাগের স্বীকৃতিস্বরূপ পুলিশ মেমোরিয়াল ডে উপলক্ষে স্মরণসভায় ২৬ পরিবারকে সম্মাননা প্রদান করা হয়েছে। মঙ্গলবার সকালে জেলা পুলিশের আয়োজনে জেলা পুলিশ সুপার কার্যালয়ের সভাকক্ষে কর্তব্যরত অবস্থায় মৃত্যুবরণকারী পুলিশ সদস্যদের পরিবারের সদস্যদের এ সম্মাননা প্রদান করা হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পিরোজপুর ইনসার্ভিস ট্রেনিং সেন্টারের (পুলিশ সুপার) কমান্ড্যান্ট মোঃ নাজিমুল হক। অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) মোল্লা আজাদ হোসেন পিপিএম সেবা এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পিবিআই পুলিশ সুপার শেখ জাহিদুল ইসলাম, মুক্তিযোদ্ধা গৌতম নারায়ন রায় চৌধুরি, পিরোজপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এস এম এম তানভীর আহমেদ, সদর থানার অফিসার ইন চার্জ আ জ ম মাসুদুজ্জামান।
এসময় বিভিন্ন পর্যায়ের পুলিশসদস্যবৃন্দ ও বিভিন্ন সময় কর্তব্যরত অবস্থায় মৃত্যুবরণকারী ২৬ পুলিশ সদস্যদের পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন। এসময় সম্মাননা হিসেবে ২০২১ সালে কর্তব্যরত অবস্থায় মৃত্যুবরণকারী ৩ পুলিশ সদস্যর পরিবারকে নগদ ৫০ হাজার টাকা, ক্রেষ্ট, সনদপত্র ও ২০২০ সালের আগে কর্তব্যরত অবস্থায় মৃত্যুবরণকারী ২৩ পুলিশ সদস্যর পরিবারের সদস্যদের বিভিন্ন উপহার সামগ্রী প্রদান করা হয়।

এর আগে পুলিশ মেমোরিয়াল ডে উপলক্ষে পুলিশ স্মৃতি স্তম্ভে পুষ্পস্তবক অর্পণ করেন পুলিশ সুপারসহ পুলিশের অন্যান্যরা।

 

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,ফিচার,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,লাইফ স্টাইল,শিক্ষাঙ্গন,সারাদেশ