আজ- রবিবার, ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী উপলক্ষে পিরোজপুরে যুবলীগের উদ্যেগে অসহায়, প্রতিবন্ধি ও পথশিশুদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ৪৬ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে পিরোজপুরে অসহায়, প্রতিবন্ধি ও পথশিশুদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। আজ বৃহস্পতিবার সকাল ১১টায় পিরোজপুর সরকারী সোহরাওয়ার্দী কলেজ চত্তরে যুবলীগের ব্যানারে পিরোজপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাকসুদুর ইসলাম লিটন এর ব্যাক্তিগত উদ্যোগে ৭০০ অসহায় মানুষের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাড. এম এ হাকিম হাওলাদার, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক এস এম পারভেজ, প্রেসক্লাবের এডহক কমিটির সদস্য সচিব এ্যাড. রেজাউল ইসলাম শামীম, প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ফসিউল ইসলাম বাচ্চু।

এছাড়াও উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিন ছাত্রলীগের সাবেক সহ সভাপতি নাফি আল মুনান, সাবেক ছাত্রলীগ নেতা সাবান আলী, জেলা ছাত্রলীগের সাবেক দপ্তর সম্পাদক শামসুল আলম লিটন, সাবেক ছাত্রলীগ নেতা লিমন হাওলাদার।

এসময় ৭০০ অসহায়, প্রতিবন্ধি ও পথশিশুদের মাঝে চাল, ডাল, তেল, লবন, আলু সহ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এসময় পিরোজপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাকসুদুর ইসলাম লিটন সিকদার বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশে ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ এবং সাধারণ সম্পাদক মো: মইনুল হোসেন খান নিখিল এর নেতৃত্বে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ৪৬ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে পিরোজপুরে ৭০০ অসহায়, প্রতিবন্ধি ও পথশিশুদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। জেলা পর্যায়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ৪৬ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস যুবলীগের বিভিন্ন কার্যক্রম চলমান আছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশে আমাদের অসহায়, প্রতিবন্ধি ও পথশিশুদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম চলমান থাকবে।

 

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,রাজনীতি,সারাদেশ