আজ- বৃহস্পতিবার, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

জামাত বিএনপি আওয়ামীলীগের উন্নয়নকে বাধাগ্রস্ত করতে পারবে না…..জিয়াউল আহসান গাজী

জামাত বিএনপি আওয়ামীলীগের উন্নয়নকে বাধাগ্রস্ত করতে পারবে না। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার একক প্রচেষ্টায় বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল। আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকাকে বিজয়ী করে আবারো প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সরকার গঠনে সুযোগ দিয়ে উন্নয়নের ধারা অব্যহত রাখতে হবে। আজ শুক্রবার বিকেলে ইউন্দুরকানী উপজেলার চন্ডিপুর ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে চন্ডিপুর বাজারে বঙ্গবন্ধুর ৪৮তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা, দোয়া ও মাহফিল অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জিয়াউল আহসান গাজী এসব কথা বলেন।

আলোচনা সভায় চন্ডিপুর ইউনিয়ন আওয়ামীলীগের সহ সভাপতি মোস্তফা হাওলাদারের সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থিথ ছিলেন জেলা আওয়ামীলীগের সহ সভাপতি এ্যাড. মোস্তফা কামাল, কৃষি বিষয়ক সম্পাদক এ্যাড. দেলোয়ার হোসেন, ইন্দুরকানী উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাড. মতিউর রহমান, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান সেলিম, যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান, মহিলা ভাইচ চেয়ারম্যান দিলরুবা মিলন, উপজেলা যুবলীগের সভাপতি আব্দুর রাজ্জাক প্রমুখ।

অনুষ্ঠানে আলোচনা শেষে ১৯৭৫ সালের ১৫ বঙ্গবন্ধু সহ তার পারিবারের যে সকল সদস্য নিহত হয়েছে তাদের রুহের মাগফেরাত কামনা করে এবং বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা এবং শেখ রেহানার দীর্ঘায়ু কামনা কয়ে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,তথ্য প্রযুক্তি,ফিচার,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,রাজনীতি,সারাদেশ