আজ- শুক্রবার, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের পিরোজপুর জেলা শাখার কমিটি ঘোষণা

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ)’র পিরোজপুর জেলা শাখার নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। সোমবার ১৪ ফ্রেব্রুয়ারী বিএমএসএফ’র প্রতিষ্ঠাতা ও জাতীয় পরিষদের প্রধান সমন্বয়কারী আহমেদ আবু জাফর এ কমিটি ঘোষণা করেন। একুশে টেলিভিশনের জেলা প্রতিনিধি শিরিন আফরোজ কে সভাপতি ও বিডিনিউজ২৪. ডটকম এর জেলা প্রতিনিধি মো: হাসিবুল ইসলাম হাসান কে সাধারণ সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট এ কমিটি ঘোষনা করা হয়। সংগঠনের ১৪ দফা দাবী আদায়ের আন্দোলনের সাথে একাত্মতা প্রকাশ করায় নিমোক্ত কমিটি ঘোষিত হয়েছে।

উল্লেখ্য, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম সারাদেশের পেশাদার সাংবাদিকদের ১৪ দফা দাবি আদায়ের আন্দোলনে ২০১৩ সাল থেকে সাংবাদিকদের মর্যাদা, দাবি ও অধিকার রক্ষায় কাজ করছে। এর ধারাবাহিকতায় সারাদেশে প্রায় ৩ শতাধিক শাখায় ১৪ দফার আন্দোলন অব্যাহত রেখে চলছে। এদিকে সংগঠনের ১৪ দফার প্রথম দাবি সারাদেশের পেশাদার সাংবাদিকদের তালিকা প্রণয়নের কাজ সরকার ইতিমধ্যে শুরু করেছে।

সাংবাদিকদের প্রাণের এ দাবিটি সরকার মেনে নিয়ে তালিকা প্রণয়নের কাজ শুরু করায় মাননীয় প্রধানমন্ত্রী, তথ্য ও সম্প্রচার মন্ত্রীকে শুভেচ্ছা জানিয়ে আগামি ১৮ ফেব্রুয়ারি সারাদেশে আনন্দ র্যালী করবে বিএমএসএফসহ সাংবাদিকরা। নানা চড়াই উৎড়া্ই পেরিয়ে ইতিমধ্যে সংগঠনটি সরকারের ট্টাষ্ট আইনে নিবন্ধণসহ নিজস্ব লোগো রেজিষ্ট্রেশন ও কপিরাইট অনুমোদন লাভ করেছে।

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,ফিচার,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,লাইফ স্টাইল,সারাদেশ