আজ- সোমবার, ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বিপুল ভোটে আবারো বিজয়ী জাহাঙ্গীর আলম

পিরোজপুর সদর উপজেলার কদমতলা ইউনিয়নে ইউনিয়ন পরিষদ নির্বাচনে আবারো বিপুল ভোটে বিজয়ী হয়ে আবারো ইউপি সদস্য নির্বাচিত হয়েছেন জাহাঙ্গীর আলম। তিনি কদমতলা ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৮নং ওয়ার্ডে ইউপি সদস্য হিসেবে ২য় বারের মতো নির্বাচন হয়েছেন বলে জানিয়েছেন স্থানীয়রা।
স্থানীয় এলাকাবাসীর সূত্রে জানা যায়, কদমতলা ইউনিয়ন পরিষদ নির্বাচনে গত বছর নির্বাচন করে ২য় বারের মতো নির্বাচিত হয়ে ইউপি সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন। সর্বশেষ ২০২১ ইউপি নির্বাচনে তিনি আবারো বিপুল ভোটে বিজয়ী হয়ে আবারো ইউপি সদস্য নির্বাচিত হয়েছেন এলাকার মানুষের আশা ও ভরসায়।
উপকারভোগী ইব্রাহিম খান বলেন, এলাকার যেকোন সমস্যায় তাকে কাছে পাওয়া যায়। যার যেখানে প্রয়োজন তাকে সেখান থেকেই পাওয়া যায়। তিনি নির্বাচিত হয়ে আগেও এলাকার ব্যাপক উন্নয়ন করেছেন আবারো করবেন একই ভাবে বলে আশা রাখছি। বিভিন্ন স্থানে রাস্তা ও কালভার্ট নির্মাণ, খাল খননসহ বিভিন্ন সরকারী কাজের পাশাপাশি এলাকায় ব্যাক্তিগত উদ্যোগে বিভিন্ন উন্নয়ন সাধন করেছেন।
স্থানীয় হারুন সরদার জানিয়েছেন, জাহাঙ্গীর এলাকায় নিজের অর্থায়নে অনেক মানুষের পাশে দাড়িয়েছে। বিভিন্ন সময়ে এলাকায় মাদকদ্রব্য নিয়ন্ত্রনে কাজ করেন। যার কারনে এলাকার যুবসমাজ থেকে শুরু করে স্থানীয় সকল শ্রেণির মানুষ আজ উপকৃত। তিনি আবারো নির্বাচনে নির্বাচিত হয়েছেন যার কারনে আমাদের এই এলাকাটি ইউনিয়নের একটি মডেল ওয়ার্ডে পরিনত হবে বলে আমি মনে করি।
২য় বারের মতো নির্বাচিত কদমতলা ইউনিয়নের ৮নং ওয়ার্ডে ইউপি সদস্য জাহাঙ্গীর আলম জানিয়েছেন, আমি পিরোজপুর সদর উপজেলার কদমতলা ইউনিয়নে আবারো বিপুল ভোটে বিজয়ী হয়ে আবারো ইউপি সদস্য নির্বাচিত হয়েছি মানুষের ভালোবাসায়। আমি মানুষের সুখে দু:খে পাশে ছিলাম এবং সব সময় থাকার চেষ্টা করি। আগামীতেও এলাকাবাসীর উন্নয়নে আমি একইভাবে কাজ করে যাবো বলে আশা করছি। আমি ইতিমধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় বিভিন্ন প্রকল্পের আওতায় ভূমিহীন ও গৃহহীন ৩২টি পরিবারের মাঝে বিতরণ সম্পন্ন করেছি। আবার “খ” গ্রুপের প্রকল্পের আওতায় ভূমিহীন ও গৃহহীন ২ শত ২০টি পরিবারকে ঘর দেয়ার কাজ প্রকৃয়াধীণ। আমি যেহেতু নির্বাচিত হয়েছি আমি বিভিন্ন সময়ে আরো মানুষের পাশে থাকবো ইনশাআল্লাহ।

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,রাজনীতি,সারাদেশ