আজ- শুক্রবার, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও সাংগঠনিক কার্যক্রম গতিশীল করার লক্ষে পিরোজপুরে জেলা বিএনপির নির্বাহী কমিটির প্রথম সভা অনুষ্ঠিত

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও চলমান গণতান্ত্রিক আন্দোলন বেগবান ও সাংগঠনিক কার্যক্রম গতিশীল করার লক্ষে জেলা বিএনপির নির্বাহী কমিটির প্রথম সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার বিকেলে জেলা বিএনপি কার্যালয়ে জেলা বিএনপির আয়োজিত নির্বাহী কমিটির সভায় সভাপতিত্ব করেন জেলা বিএনপির আহবায়ক অধ্যক্ষ আলমগীর হোসেন।

জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য সচিব গাজী ওয়াহিদুজ্জামান লাভলু’র সঞ্চালনায় এছাড়াও উপস্থিত ছিলেন যুগ্ম আহবায়ক শেখ রিয়াজ উদ্দিন রানা, সদস্য শেখ শহিদুল্লাহ শহিদ, মির্জা জহিরুল হক, নাদির খান রাজু, আহবায়ক কমিটির সদস্য আবু বক্কর সিদ্দিক বাদল, গাজী ওহিদুজ্জামান জাকির, ভান্ডারিয়া উপজেলা বিএনপির সভাপতি আহম্মেদ সোহেল মঞ্জুর সুমন, কাউখালী উপজেলা বিএনপির সভাপতি এস এম আহসান কবির, মঠবাড়িয়া উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক রুহুল আমিন দুলাল, মঠবাড়িয়া পৌর বিএনপির সাবেক সভাপতি কে এম হুমায়ুন কবির প্রমুখ।

সভায় পিরোজপুর জেলা ৭ টি উপজেলা বিএনপির কমিটি কর্মীসভা করা হবে এবং কমিটি পুন:গঠন করা হবে। এরপরে পর্যায়ক্রমে জেলার ৫২টি ইউনিয়ন বিএনপির কর্মীসভা করে কমিটি পুন:গঠন করা হবে বলে সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

 

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,ফিচার,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,রাজনীতি,সারাদেশ