আজ- রবিবার, ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

মঠবাড়িয়া উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে ঠিকদারকে লাঞ্ছিত ও প্রাননাশের হুমকি দেওয়ার অভিযোগ : থানায় ডায়েরি

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলা পরিষদের চেয়াারম্যান মো: রিয়াজ উদ্দিন আহমেদ এর বিরুদ্ধে এক ঠিকাদারকে লাঞ্ছিত ও প্রাণনাশের হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে। এ ঘটনায় ভুক্তভোগী ঠিকাদার ছোট মাছুয়া গ্রামের মৃত সালাম হাওলাদার এর ছেলে মো: সগীর মিয়া মঙ্গলবার বিকেলে মঠবাড়িয়া থানায় একটি সাধারণ ডায়েরী দায়ের করেছেন।

ভুক্তভোগী ঠিকাদার মো: সগীর মিয়া জানান, মঙ্গলবার সকালে রাস্তার একটি কাজের বিল এর বিষয়ে উপজেলা প্রকৌশলী এর কক্ষে কথা বলছিলেন। এ সময় নিজের কযয়েকজন লোক নিয়ে ওই কক্ষে প্রবেশ করেন রিয়াজ। এরপর সে সেখানে থাকা সগীরকে গালিগালাজ করে এবং লাঞ্ছিত করে। এসময় তাকে প্রাণনাশের হুমকিও দেয় রিয়াজ। এরপর সেখান থেকে বেরিয়ে উপজেলা পরিষদের গেটে আসার পর রিয়াজ এবং তার লোকজন পুনরায় সগীরকে আক্রমণ করে। এ সময় তার ঘরবাড়ি জ্বালিয়ে দেওয়ার হুমকি দেয় রিয়াজ।

মঠবাড়িয়া উপজেলা প্রকৌশলী জসিম জানায়, তার কক্ষে বসে উপজেলা চেয়ারম্যান ও সগির মিয়ার মধ্যে একটি ঘটনা ঘটে। তাদের মধ্যেকার রাজনৈতিক বিষয় নিয়ে দ্বন্দের কারনে এ ঘটনা ঘটেছে।

উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে থানায় সাধারন ডায়েরি হবার কথা স্বীকার করেন মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাঃ নুরুল ইসলাম বাদল।

এ বিষয় উপজেলা চেয়ারম্যান মো : রিয়াজ উদ্দিন আহমেদ জানায়, সগির বিভিন্ন সময় আওয়ামীলীগের নেতাকর্মীদের হুমকি দিয়েছে। দেখা হলে সে বিষয় তাকে শুধু জিজ্ঞেস করেছি কোন হুমকি দেইনি।

 

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,রাজনীতি,সারাদেশ