আজ- বৃহস্পতিবার, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

রমজানে পিরোজপুর ইয়ূথ সোসাইটির মাসব্যাপী বিনামূল্যে পবিত্র কুরআন ও ইফতার বিতরণ শুরু

রমজানে মাসব্যাপী বিনামূল্যে পবিত্র কুরআন ও ইফতার বিতরণ শুরু করেছে পিরোজপুর ইয়ূথ সোসাইটি। রোববার ১লা রমজান বিকাল থেকেই এই কার্যক্রম শুরু হয়েছে। এ উপলক্ষে পিরোজপুর কেন্দ্রীয় জামে মসজিদ প্রাঙ্গনে আসর বাদ সংগঠনটি সাধারণ মানুষের মাঝে মাস ব্যাপী কুরআন বিতরন শুরু করেছে। পরে সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের সামনে রোজাদার ব্যাক্তিদের মাঝে ইফতার বিতরণ করা হয়।

এ সময় পিরোজপুর পৌরসভা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি পৌর কাউন্সিলর সাদউল্লাহ লিটন, জেলা উদীচী সাধারণ সম্পাদক খালিদ আবু, জেলা স্বেচ্ছাসেবকলীগের সদস্য আতিকুল ইসলাম হীরা, জেলা অনলাইন জার্নালিষ্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মো: তামিম সরদার, সাপ্তাহিক বলেশ^রের নির্বাহী সম্পাদক রেজওয়ান ইসলাম সাজন, পিরোজপুর ইয়ূথ সোসাইটির প্রধান সমন্বয়ক হাসিবুল ইসলাম হাসান, সহ-সমন্বয়ক ফেরদৌস রহমান, সহ-সমন্বয়ক মো: আবীর হাসান, সহ-সমন্বয়ক মাহবুবুল আলম মুন্না, সহ-সমন্বয়ক আলী ইমাম অন্তুসহ পিরোজপুর ইয়ূথ সোসাইটির আরো অনেকে উপস্থিত ছিলেন।

পিরোজপুর ইয়ূথ সোসাইটির প্রধান সমন্বয়ক হাসিবুল ইসলাম হাসান জানান, রোজাদার ব্যাক্তিদের মাঝে ইফতার বিতরনের এই কার্যক্রম আমরা প্রতিবছর করে থাকি। এবছর পবিত্র কুরআন বিতরনের এই কার্যক্রমটি আমাদের নতুনভাবে সংযুক্ত হয়েছ্।ে আমাদের এই সকল কার্যক্রম অব্যাহত থাকবে।

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,ফিচার,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,সারাদেশ