আজ- সোমবার, ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শারিকতলা ডুমরিতলা ইউনিয়নে নৌকা প্রতীক পেয়েছেন আজমীর হোসেন মাঝি

পিরোজপুর সদর উপজেলার ৬ নং শারিক্তলা ডুমরিয়া ইউনিয়ন পরিষদের নির্বাচন নৌকা প্রতীক পেয়েছেন ৬ নং শারিক্তলা ডুমরিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আজমীর হোসেন মাঝি। ইউনিয়ন পরিষদ নির্বাচনকে ঘিরে জমে উঠেছে ইউনিয়নের প্রতিটি পথঘাট। যেখানেই মানুষজনের ভিড় সেখানেই প্রার্থীদের প্রচারণা।  ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীক পেয়ে নির্বাচন করছেন বলে জানান মো: আজমীর হোসেন মাঝি।

স্থানীয় আওয়ামী লীগের অনেক নেতা কর্মীরা জানান, আজমীর হোসেন মাঝি কে নৌকা প্রতীক দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি এলাকাবাসীর অনেক উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারবেন। আজমীর হোসেন মাঝি এলাকার মানুষের বিপদে-আপদে সবসময় পাশে ছিলেন এবং ভবিষ্যতেও থাকবেন বলে জানিয়েছেন তিনি নিজেই।

আজমীর হোসেন মাঝি বলেন, আমাকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নৌকা প্রতীকে মনোনীত প্রার্থী হিসেবে জনগণের সেবা করার সুযোগ দিয়েছেন। আমি প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞ। জনগনের সেবায় নিজেকে নিয়োজিত রাখবো এবং এলাকার উন্নয়ন সাধন করব ইনশাআল্লাহ। আমি বঙ্গবন্ধুর সোনার বাংলা শেখ হাসিনার ডিজিটাল বাংলা গঠনে কাজ করে করার চেস্টা করবো। শারিক্তলা ডুমরিয়া ইউনিয়নের ডিজিটালের ছোয়া লাগাতে বিভিন্ন বাজার ও পাবলিক প্লেসে সিসি ক্যামেরার আওতায় আনবো। বর্তমানে শারিক্তলা ডুমরিয়া ইউনিয়নে গ্রাম্য আদালতের কার্যক্রম ভেঙ্গে পড়েছে। আমি যদি দলীয় মনোনয়ন পেয়ে নির্বাচিত হতে পারি তাহলে গ্রাম্য আদালতের কার্যক্রম কে সক্রিয় করবো।

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,রাজনীতি,সারাদেশ