আজ- সোমবার, ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

পিরোজপুরে ভান্ডারিয়ায় সড়কে দুর্ঘটনায় নিহত-০১ আহত-০৬

 

পিরোজপুরের ভান্ডারিয়া ব্যাটারী চালিত ইজিবাইক ও আখি পরিবহন নামের একটি অনুমোদন বিহীন ইটটানা খালি ট্রলি সঙ্গে মূখোমূখি সংঘর্ষে একজনের মৃত্যু হয়েছে এবং ছয় জন আহত হয়েছে। আজ রোবাবার দুপুওে ভান্ডারিয়া -চরখালী (ব্র্যাক সংলগ্ন) বাইপাস মোড়ে ব্যাটারী চালিত ইজিবাইক ও আখি পরিবহন এর ট্রলি সঙ্গে মূখোমূখি সংঘর্ষে ঘটনাস্থলেই প্রান হারিয়েছে হাবীর মীর নামে এক দিন মজুর। নিহত হাবীর মীর (৬০) ইন্দুরকানী উপজেলার আঃ ওয়াহাব আলী মীরের ছেলে। সে ছারর্শিনা মাহফিল শেষে বাড়ীতে ফেরার পথে এ দূর্ঘটনা ঘটে। এসময় ইজিবাইকে থাকা আর ও ৬ যাত্রী গুরুতর আহত হন। গুরুতর আহত ৬ জনকে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে। আহতরা হচ্ছেন নদমুলা গ্রামের মানিক খান এর ছেলে দর্জি কামরুল খান (৫০) তার স্ত্রী তাসলিমা বেগম (৩৫) তার মেয়ে স্কুল ছাত্রী ফারজানা ইয়াসমীন (মীম) (১৫) পশারিবুনিয়া গ্রামের মিল্টন হাওলাদারের স্ত্রী মিনতী হাওলাদার (৩৫) তার দুই মেয়ে স্কুল ছাত্রী কুষ্ণা (১৩) ও কথা (৭)।
ভান্ডারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর আরএমও বেল্লাল হোসেন জানান, দুপুরে আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে একজনকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে বাকি ৬ জনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে বরিশালে পাঠানো হয়েছে।
ভা-ারিয়া থানার অফিসার ইন চার্জ মো. মাসুমুর রহমান বিশ^াস জানান, ট্রলিটি আটক করা হয়েছে এবং নিহত হাবীব মীর এর লাশ উদ্ধার করা হয়েছে। ঘাতক চালককে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,সারাদেশ