আজ- রবিবার, ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

সারা দেশের ন্যয় পিরোজপুরে নানা আয়োজনের মধ্যে দিয়ে আজকের পত্রিকার ২য় বর্ষপূর্তি পালন

সারা দেশের ন্যয় পিরোজপুরে নানা আয়োজনের মধ্যে দিয়ে আজকের পত্রিকার ২য় বর্ষপূর্তি পালন করা হয়েছে। এ উপলক্ষে আজ বৃহস্পতিবার বেলা ১১ টায় শহরের টাউনক্লাব সড়ক থেকে একটি র‌্যালী বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে পিরোজপুর প্রেসক্লাবে আলোচনা সভায় মিলিত হয়।

পিরোজপুর প্রেসক্লাব মিলনায়তনে আলোচনা সভায় পিরোজপুর প্রেসক্লাবের সভাপতি শফিউল হক মিঠু এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক এস এম তানভীর আহম্মেদ এর সার্বিক তত্বাবধানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক ও জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জিয়াউল আহসান গাজী। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, প্রেসক্লাবের সাবেক সভাপতি মাহমুদ হোসেন, বীর মুক্তিযোদ্ধা প্রেসক্লাবের সাবেক সভাপতি গৌতম নারায়ন চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা এম এ রব্বানী ফিরোজ, প্রেসক্লাবের সাবেক সভাপতি এ কে আজাদ, সাবেক সাধারণ সম্পাদক এস এম পারভেজ, প্রেসক্লাবের সাবেক সহ সভাপতি ও জেলা উদীচী এর আহবায়ক খালিদ আবু প্রমুখ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন আজকের পত্রিকার পিরোজপুর জেলা প্রতিনিধি মো: তামিম সরদার। এসময় পিরোজপুরে কর্মরত প্রিন্ট ও ইলেক্ট্রোনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন। এছাড়াও রেড ক্রিসেন্ট সোসাইটির যুব সদস্যরা এবং পিরোজপুর ইয়ুথ সোসাইটির সদস্যরা উপস্থিত ছিলেন।

এসময় বক্তারা বলেন আজকের পত্রিকা করোনা মহামারীর সময়ে যাত্রা শুরু করলেও হাটি হাটি পা পা করে আজকে দুই বছর অতিক্রম করে তিন বছরে পদার্পণ করছে। এসময় বক্তারা আজকের পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদকে আঢ়াড়ে গল্প নয় ধারাবাহিকের এবং সারা দেশের পাতায় দেশের নিউজের ব্যাপক প্রসংসা করেন। পত্রিকার খেলার পাতা ও আন্তজাতিক পাতা সহ বিভিন্ন পাতা এবং অনলানের প্রশংসা করে আজকের পত্রিকার উত্তর উত্তর সাফল্য কামনা করেন।

 

 

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,তথ্য প্রযুক্তি,ফিচার,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,শিক্ষাঙ্গন,সারাদেশ