আজ- মঙ্গলবার, ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

মুলাদিতে আনসার ও ভিডিপি সরকারি অফিসের সম্পত্তি ভাংচুর ও কর্মকর্তাকে জীবন নাশের হুমকি

বিশেষ প্রতিনিধি :

মুলাদিতে জনসম্মুখে আনসার ও ভিডিপি অফিসের এ্যারো চিহ্ন পিলার ভাঙচুর ও কর্মকর্তাকে জীবন নাশের হুমকি। এ ঘটনায় মিজানুর রহমান, আনসার ও ভিডিপি কর্মকর্তা উপজেলা নির্বাহী কর্মকর্তার বরাবর এক অভিযোগ দাখিল করে।

অভিযোগে বলা হয়েছে, মুলাদি আনসার ও ভিডিপি অফিসের সামনে পশ্চিম পাশে মাধ্যমিক শিক্ষা অফিস এবং উত্তর পাশে আমার বাড়ি আমার খামার অফিস অবস্থিত। যার কারনে আনসার ও ভিডিপি অফিস পিছনে পড়ে যায়। চলতি বছরের বাজেটে অফিসের পরিচিতি ও জনস্বার্থে একটি এ্যারো চিহ্ন পিলার নির্মান করা হয়। যাতে বুঝা যায় অফিস টি এই দিকে রয়েছে। এতে ক্ষু্দ্ধ হয়ে আমার বাড়ি আমার খামারের রিসোর্স সেন্টার সুপার ভাইজার নৈশ প্রহরী নাসির কে ডেকে এটা কি তৈরী করা হয়ে জানতে চায় এবং বিষটি তাকে বলার পরও তাকে অকথ্য ভাষায় গালাগালি করে এবং সেখানে বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষক উপস্থিত থাকার পরেও ক্ষমতার দাপটে তাদের সামনেই অফিসের সরকারি সম্পত্তি লাথি মেরে ভেঙ্গে ফেলে এবং জীবন নাশের হুমকি দেয়।

এ বিষয়ে এলাকাবাসী তীব্র ক্ষোভ প্রকাশ করেন এবং বলেন জননিরাপত্তা বাহিনীর উপর এ রুপ আচারন কাম্য নয়। তাদের সাথে এই আচারন করলে সাধারন জনগনের কি হবে। তাদের সাথে কি আচারন করবে। এর দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

বিভাগ: জাতীয়,টপ নিউজ,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,সারাদেশ