আজ- মঙ্গলবার, ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

পিরোজপুরে ঢাকা পোষ্ট এর প্রথম বর্ষপূর্তি পালন

পিরোজপুরে বহুল প্রচারিত অনলাইন ঢাকা পোষ্টের প্রথম বর্ষপূর্তি পালন করা হয়েছে। এ উপলক্ষে বুধবার সকাল ১০টায় পিরোজপুর প্রেসক্লাব মিলনায়তনে সম্মাননা স্মারক প্রদান, কেক কাটা ও আলোচনা অনুষ্ঠানের মাধ্যমে উদযযপন করা হয়।

অনুষ্ঠনে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পিরোজপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি মাহমুদ হোসেন, জেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক জিয়াউল আহসান গাজী, সাবেক সভাপতি অধ্যাপক আলমগীর হোসেন, পিরোজপুর প্রেসক্লাবের সভাপতি এ্যাড. রেজাউল ইসলাম শামিম, টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশনের সভাপতি ফসিউল ইসলাম বাচ্চু, পিরোজপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এস. এম. তানভীর আহমেদ, সদর থানা অফিসার ইনচার্জ আ. জা. মো: মাসুদুজ্জামান মিলু, ৬নং শারিকতলা ডুমরিতলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আজমীর হোসেন মাঝি, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি রাসেল পারভেজ রাজা, সাধারণ সম্পাদক সুমন সিকদারসহ বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিক ও বিভিন্ন সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন ঢাকা পোস্টের জেলা প্রতিনিধি মো: আবীর হাসান।

জেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক জিয়াউল আহসান গাজী বলেন, ঢাকা পোষ্ট অল্প সময়েই পাঠকের মন জয় করেছে। তারা দ্রুত সময়ে বস্তুনিষ্ঠ ও নির্ভূল সংবাদ প্রচারের মাধ্যমে আজ নিজের এই অবস্থান তৈরি করতে পেরেছে। বর্তমান সরকার সাংবাদিক বান্ধব সরকার। এই সরকার সাংবাদিক কল্যান ট্রাষ্ট করে সাংবাদিকদের কল্যানে ভূমিকা রেখেছে। অনলাইন পোর্টালগুলো মনে করিয়ে দেয় সংবাদ পত্রিকা পড়ে সংবাদ পড়ার জন্য অপেক্ষা করার সময় শেষ। প্রান্তিক জনপদের সকল খবরগুলো ঢাকা পোষ্ট নিভূলভাবে দ্রুত তুলে আনে। ঢাকা পোষ্ট দেশের সকল পর্যায়ে উন্নয়নে ভূমিকা রাখছে। দেশে বিভিন্ন সময়ে বিভিন্ন বিষয়ে ঢাকা পোষ্ট এভাবেই আগামীতেও ভূমিকা রাখবে বলে প্রত্যাশা বক্তাদের।

অনুষ্ঠান শেষে বিভিন্ন সময় বৃক্ষরোপন, গরীর-দুস্থ-অসহায় ও ভবঘুরে মানুষের পাশে দাড়ানো, অভূক্তপ্রাণীদের খাবার প্রদানসহ করোনাকালে বিভিন্ন অবদানের জন্য পিরোজপুর ইয়ূথ সোসাইটিকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

 

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,ফিচার,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,ভিডিও খবর,মিডিয়া,লাইফ স্টাইল,সারাদেশ