আজ- বৃহস্পতিবার, ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

কদমতলা ইউনিয়নের ৫নং ওয়ার্ডে মোরগ মার্কা নিয়ে আবারো বিপুল ভোটে বিজয়ী হয়েছে রিয়াজ হোসেন উজ্জল

স্টাফ রিপোর্টার : পিরোজপুর সদর উপজেলার ০২ নং কদমতলা ইউনিয়নের ৫নং ওয়ার্ডে মোরগ মার্কা নিয়ে আবারো বিপুল ভেটে বিজয়ী হয়েছে রিয়াজ হোসেন উজ্জল। তিনি ০২ নং কদমতলা ইউনিয়নে তার নিকটতম প্রতিদ্বন্দিকে হারিয়ে দ্বিতীয়বারের মত বিপুল ভোটে বিজয়ী হয়েছেন। এনিয়ে কদমতলা ইউনিয়নের ৫নং ওয়ার্ডে রিয়াজ হোসেন উজ্জল এর ভোটার, কর্মী ও সমর্থদের মধ্যে ব্যাপক আনন্দ ও উৎসব মূখর পরিবেশ সৃষ্টি হয়েছে।

রিয়াজ হোসেন উজ্জল এর কর্মী ও সমর্থকরা জানান, জেলার ০২ নং কদমতলা ইউনিয়নের ৫নং ওয়ার্ড কদমতলা ইউনিয়নের একটি গুরুত্বপূর্ণ এলাকা। এটি ইউনিয়নের এমন একটি রিমোট এলাকা যেখানে একাধিক প্রতিদ্বন্দি নির্বাচনে প্রতিদ্বন্দিতা করেছে। তাদের কে হারিয়ে রিয়াজ হোসেন উজ্জল সাধারণ মানুষ ও ভোটারদের ভালোবাসায় বিপুল ভোটে বিজয়ী হয়েছেন। কদমতলা ইউনিয়নের ৫নং ওয়ার্ডর উন্নয়নে বিগত দিনেও তিনি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে এবং আগামীতেও এলাকার উন্নয়ন করবেন।

ইউপি সদস্য রিয়াজ হোসেন উজ্জল জানান, ০২ নং কদমতলা ইউনিয়নের ৫নং ওয়ার্ডেও ভোটার ও সাধারণ মানুষের আমাকে টানা দ্বিতীয়বারের মত ইউপি সদস্য নির্বাচিত করেছেন। আমি বিগত দিনেও এলাকার উন্নয়নে কাজ করেছি এবয় আগামীতেও সাধারণ মানুষের পাশে থেকে কাজ করে যাবো ইনশাআল্লাহ। এলাকার রাস্তা ঘাট, ব্রিজ, কালভার্ট উন্নয়নে সব সময় কাজ কওে যাবো।

 

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,রাজনীতি,সারাদেশ