আজ- শুক্রবার, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

নাজিরপুরে বিদ্যালয়ের ফ্যান ভেঙ্গে ২ শিক্ষার্থী আহত

পিরোজপুরের নাজিরপুরে বিদ্যালয়ের ফ্যান ভেঙ্গে পড়ে ২ শিক্ষার্থী গুরুতর আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে বুধবার সকালে উপজেলার শাঁখারীকাঠী ইউনিয়নের ৪৫নং দক্ষিন হোগলাবুনিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে। আহত শিক্ষার্থীরা হলো- ওই বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর ছাত্রী তাসনিয়া আফরোজা জুঁই (১১) ও একই শ্রেণীর সুবর্না আক্তার (১১)। আহত তাসনিয়া আফরোজ স্থানীয় হোগলাবুনিয়া গ্রামের শফিকুল ইসলামের কন্যা ও সুবর্না আক্তার একই এলাকার হাবিবুর রহমানের কন্যা। গুরুতর আহত ওই ২ ছাত্রীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
আহত ছাত্রী তাসনিয়া আক্তার জানায়, তারা প্রায় ২৫ শিক্ষার্থী আজ বুধবার সকালে বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর জসিম উদ্দিন কক্ষে বসে পঞ্চম শ্রেণীর সমাপনি পরীক্ষার প্রস্তুতির জন্য কোচিং করছিলো। হঠাৎ শ্রেণী কক্ষের একটি চলন্ত বৈদ্যুতিক পাখা ভেঙ্গে তার মাথার উপর পড়ে। এতে সে গুরুতর আহত হয়। এ সময় তার পাশে থাকা সুবর্না আক্তারও গুরুতর আহত হয়।
সে সময় ওই শ্রেণীতে পাঠদানে থাকা ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক হিমাংশু মজুমদার জানান, তিনি পঞ্চম শ্রেণীর শিক্ষার্থীদের গনিতের কোচিং ক্লাস নিচ্ছিলেন। এ সময় ওই কক্ষের একটি বৈদ্যুতিক পাখার রড ভেঙ্গে ২ শিক্ষার্থী আহত হয়েছে।
এ ব্যাপারে উপজেলা শিক্ষা কর্মকর্তা শিকদার মো. আতিকুর রহমান জুয়েল জানান, ঘটনা শুনে আহত শিক্ষার্থীদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ওই ক্লাস্টারের দায়িত্বে থাকা সহকারী শিক্ষা কর্মকর্তা বশির উদ্দিনকে সেখানে পাঠানো হয়েছে।

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,শিক্ষাঙ্গন,সারাদেশ