আজ- বৃহস্পতিবার, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

পিরোজপুরে করোনা গণটিকা কার্যক্রমের সহযোগীতায় জেলা স্বেচ্ছাসেবকলীগ

 

করোনা ভাইরাসের সংক্রমণ নিয়ন্ত্রণে আনতে দেশব্যাপী গণটিকা কর্মসূচির সহযোগীতায় পিরোজপুর জেলায় প্রায় ৫ শতাধিক জেলা স্বেচ্ছাসেবকলীগের নেতা-কর্মীরা কাজ করছে। শনিবার পিরোজপুর জেলার পৌরসভা ও ইউনিয়নে পর্যায়ে করোনাভাইরাসের সংক্রমণ নিয়ন্ত্রণে টিকাদান কার্যক্রম শুরু করে জেলা স্বাস্থ্য বিভাগ। এই কার্যক্রমে সাধারণ মানুষের সহযোগীতার জন্য টিকাকেন্দ্র গুলোতে স্বেচ্ছাসেবকের কাজ করেছে পিরোজপুর জেলা স্বেচ্ছাসেবকলীগের নেতৃবৃন্দ।

পিরোজপুর জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি রাসেল পারভেজ রাজা ও সাধারণ সম্পাদক সুমন সিকদার জানান, করোনাভাইরাসের সংক্রমণ নিয়ন্ত্রণে আনতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে দেশব্যাপী গণটিকা কার্যক্রমে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ, সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু ও যুগ্ম সাধারণ সম্পাদক এ কে এম আজিম এর নির্দেশনা অনুযায়ী পিরোজপুর জেলার এ গণটিকা কার্যক্রম সহেযোগীতার জন্য পিরোজপুর জেলায় স্বেচ্ছাসেবকলীগের প্রায় ৫ শতাধিক নেতা-কর্মী স্বেচ্ছাসেবক হিসেবে জেলার বিভিন্ন ইউনিয়নে ও পৌরসভায় কাছ করে যাচ্ছে।

এছাড়া সাধারণ মানুষের মাঝে এ টিকার প্রচারণা সহ টিকাকেন্দ্রে সকলের সহযোগীতার জন্য যে কয়দিন এ গণটিকা কার্যক্রম চলবে ততদিন জেলা স্বেচ্ছাসেবকলীগের নেতা-কর্মীরা প্রতিটি টিকা কেন্দে স্বেচ্ছাসেবকের কাজ করে যাবে। এসময় আন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি মৃনাল কান্তি দত্ত, সাংগঠনিক সম্পাদক শুভদীপ শিকদার শুভ, সাংগঠনিক সম্পাদক আজমল হুদা নিঝুম, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিষয়ক সম্পাদক মোঃ হাসিবুল ইসলাম হাসান প্রমুখ।

এ গণটিকা কর্মসূচিতে স্বেচ্ছাসেবকের দায়িত্ব পালনের সার্বিক ভাবে কাজ করে যাচ্ছে পিরোজপুর জেলা স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি লুবনা আহমেদ, সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান সোহাগ সহ জেলা কমিটির নেতৃবৃন্দ।

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,রাজনীতি,শিক্ষাঙ্গন,সারাদেশ