আজ- শনিবার, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

পিরোজপুরে জোড় করে জমি লিখে নেওয়ার পরে টাকা আত্মসাৎ এবং প্রাপ্য জমি ফিরে পেতে সংবাদ সম্মেলন

পিরোজপুরের ইন্দুরকানীতে পৈত্রিক ৯২ শতাংশ জমি জোড় পূর্বক দলিল করে লিখে নেওয়ার পরে টাকা আত্মসাতের অভিযোগ এবং আত্মসাৎকৃত টাকা, পৈত্রিক জমি ফিরে পাওয়ার দাবিতে সংবাদ সম্মেলন করেছে ছেলে ও মা। আজ রোববার দুপুরে পিরোজপুর প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে সঞ্জয় অভিযোগ করেন, তার প্যারালাইজড দাদু ক্ষিরোদ চন্দ্র ভক্তকে পৈত্রিক ভিটা থেকে তাড়িয়ে দেয় তার আপন ভাই শরৎচন্দ্র ভক্ত।

এরপরে তাদের কয়েক একর জমি জোড়পূর্বক ভোগদখল করে আসছে। সম্প্রতি কিছু জমির বিনিময় টাকা দেয়ার কথা বলে দুটি দলিলে ৯২ শতাংশ জমি লিখিয়ে নিয়ে ১১ লক্ষ টাকা না দিয়ে তাড়িয়ে দেয়। সঞ্জয় আরো অভিযোগ করেন ইন্দুরকানী উপজেলার চরণী পত্তাশী গ্রামের চিত্ত রঞ্জন ভক্ত, তার ছেলে শৈলেন্দ্র নাথ ভক্ত এবং রিপন ভক্ত তার টাকা আত্মসাৎ করে এবং তাকে ও তার মা সীতা রানীকে প্রাপ্য জমি না দিয়ে বিভিন্ন ভাবে হুমকি ধামকি দিয়ে আসছে। দিন মজুর সঞ্জয় ও তার মা শিখা রানী তাদের জীবনের নিরাপত্তা চান এবং তাদের প্রাপ্য জমির অংশ ফিরত চান।

তবে অভিযোগের বিষয়ে অভিযুক্ত চিত্ত রঞ্জন ভক্ত এবং তার ছেলে শৈলেন্দ্র নাথ ভক্ত ও রিপন ভক্তের মোবাইল ফোনে বারবার ফোন করেও তাদের পাওয়া যায়নি। সংবাদ সম্মেলনে প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

 

 

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,ফিচার,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,লাইফ স্টাইল,শিক্ষাঙ্গন,সারাদেশ