আজ- শুক্রবার, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

২০০৫ সালের ১৭ আগষ্ট সারাদেশে সিরিজ বোমা হামলার প্রতিবাদে পিরোজপুরে জেলা স্বেচ্ছাসেবকলীগের মাববন্ধন

২০০৫ সালের ১৭ আগষ্ট সারাদেশে বিএনপি জামায়াতের মদদপুষ্ট নিষিদ্ধ জঙ্গি ও জেএমভি কতৃক একযোগে ঘৃণ্য ও নরকীয় সিরিজ বোমা হামলার প্রতিবাদে পিরোজপুরে মাববন্ধন অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার সকাল ১১টায় শহরের টাউন ক্লাব সড়কে এ মানববন্ধন করেছে পিরোজপুর জেলা স্বেচ্ছাসেবকলীগ।

মানবন্ধনে বক্তব্য রাখেন জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি রাসেল পারভেজ রাজা, সহ-সভাপতি লুবনা আহমেদ, মোস্তাফিজুর রহমান সোহাগ, সৈয়দ এমরান আহমেদ, মৃনাল কান্তি দত্ত, সাধারণ সম্পাদক সুমন সিকদার, আমিনুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক শুভদীপ শিকদার শুভ, আজমল হুদা নিঝুম, প্রচার সম্পাদক শওকত খান, দপ্তর সম্পাদক শাকিল শিকদার অপু, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিষয়ক সম্পাদক মোঃ হাসিবুল ইসলাম হাসান, সমাজ কল্যাণ সম্পাদক অমিত বিশ্বাস, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মো: জুবায়ের মিন, মহিলা বিষয়ক সম্পাদক এ্যাড. ইসমত আরা রিমু, সদস্য মো: আতিকুল ইসলাম হিরা প্রমুখ।

ঘন্টাব্যাপী মানববন্ধনে বক্তারা বলেন ২০০৫ সালের ১৭ আগষ্ট সারাদেশে বিএনপি জামায়াতের মদদপুষ্ট নিষিদ্ধ জঙ্গি ও জেএমভি কতৃক একযোগে ঘৃণ্য ও নরকীয় যে সিরিজ বোমা হামলা ঘটনা ঘটেছে তার তীব্র প্রতিবাদ জানান। এ ঘটনার সাথে জড়িত এখনো যারা দেশের বাইরে আছে তাদেকে দেশের মাটিতে এনে বিচারের মুখোমুখি দাড় করাতে হবে। সেই সাথে এই হামলার সাথে সংশ্লিষ্ট সকলের দ্রুত শাস্তির দাবি জানান।

 

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,রাজনীতি,সারাদেশ